ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চান হেলস

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ১৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চান হেলস

ক্রীড়া ডেস্ক: রঙিণ পোশাকের ক্রিকেটে বাড়তি মনোযোগ দিতে সাদা পোশাকের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অ্যালেক্স হেলস।

এবারের ইংল্যান্ড বিশ্বকাপে তার অংশগ্রহণ করার ছিল। বিশ্বকাপ স্কোয়াডে ডাকও পেয়েছিলেন। কিন্তু ডোপ টেস্ট উৎরাতে ব্যর্থ হন ৩০ বছর বয়সী এ তারকা। ইসিবি বিশ্বকাপের আগে তাকে ২১ দিনের জন্য নিষিদ্ধ করে। তাতে শেষ হয়ে যায় তার বিশ্বকাপ স্বপ্ন। ডানহাতি এ ব্যাটসম্যান আবার ক্রিকেটে ফিরেছেন। রান করছেন ২২ গজে। স্বপ্ন দেখছেন আবার ইংলিশদের প্রতিনিধিত্ব করবেন। কাজটা অনেক কঠিন। কিন্তু কঠিন হলেও অসম্ভব তো নয়!

আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চান হেলস। এর আগেই ঢুকতে চান জাতীয় দলে,‘আশা করছি জাতীয় দলের দরজা বন্ধ হবে না। আমার মূল লক্ষ্য আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা। আমি একটা প্রসেসের মধ্যে আছি। আশা করছি আমি কিছু রান করবো এবং দেখা যাক পরবর্তীতে কি হয়। আমি ক্রিকেট উপভোগ করতে চাই।’  

টি-টোয়েন্টি ক্রিকেট ফেরি করে বেড়াচ্ছেন হেলস।  সম্প্রতি দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি ম্যানসি সুপার লিগে মারকিউ খেলোয়াড় হিসেবে ডাক পেয়েছেন হেলস। টুর্নামেন্টটি হবে নভেম্বর-ডিসেম্বরে।   ডারবান হিটের হয়ে খেলবেন তিনি।  এছাড়া সিপিএলে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে মাঠে নামবেন শীঘ্রই। বিপিএলে তার সঙ্গে দুই বছরের চুক্তি করেছে রংপুর রাইডার্স। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছর তার আসার কথা রয়েছে। চলমান ভাইটালিটি ব্লাস্ট টুর্নামেন্টে নটিংহ্যাম্পশায়ারের হয়ে ২০৭ রান করেছেন হেলস। দুটি হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন। স্ট্রাইক রেট ১৪০.৫৪।

হেলসের বিশ্বাস বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে তার পারফরম্যান্স মূল্যায়ন করবে ইসিবি,‘এগুলো বেশ ভালো সুযোগ। এ ধরণের টুর্নামেন্টগুলো বিশ্বের সবাই গ্রহণ করে। আশা করছি ইসিবির নির্বাচকরাও গ্রহণ করবে।  টুর্নামেন্টগুলোতে খেলতে এবং পারফর্ম করতে আমি মুখিয়ে আছি।’

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৯/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়