ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অ্যাওয়ার্ডে মনোনয়ন পাওয়ায় স্বস্তিকার ক্ষোভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৯, ৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যাওয়ার্ডে মনোনয়ন পাওয়ায় স্বস্তিকার ক্ষোভ

কলকাতার ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন প্রতি বছর ‘বিএফজেএ অ্যাওয়ার্ড’ প্রদান করে থাকে। এটি টলিউডের সবচেয়ে পুরোনো ও ঐতিহ্যবাহী পুরস্কার।

সম্প্রতি ‘বিএফজেএ অ্যাওয়ার্ড ২০২০’-এর মনোনয়ন তালিকা প্রকাশ করেছে। ‘শাহজাহান রিজেন্সি’ সিনেমায় অভিনয়ের জন্য এবার সেরা সহ-অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। আর এতে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। শুধু তাই নয়, মনোনয়ন তালিকা থেকে তার নাম বাদ দেওয়ার কথাও বলেছেন।

স্বস্তিকা তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেন, জানতে পারলাম—শাহজাহান রিজেন্সি সিনেমায় সেরা সহ-অভিনেত্রী বিভাগে আমাকে মনোনীত করা হয়েছে। যতদূর মনে পড়ছে, এই সিনেমায় কাউকে সাপোর্ট করিনি। এই মনোনয়ন প্রত্যাখান করলাম। ইদানিং দেশের রাজনীতি থেকে শিল্প সবকিছু নিয়েই মশকরা চলছে। আমার কথায় এই সংগঠনের খারাপ লাগতে পারে। দয়া করে আমাকে পুরস্কার দেওয়া থেকে বিরত থাকুন। আমি এই পুরস্কার গ্রহণে অস্বীকৃতি জানাচ্ছি।

স্বস্তিকা মুখার্জি স্বভাবে ঠোঁটকাটা, এটা নতুন কিছু নয়। এ কারণে অনেকবারই সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি ভারতের ঝাড়খন্ডে বিধানসভা নির্বাচনের পর বিজেপিকে ‘রাম’ বলে কটাক্ষ করেছিলেন স্বস্তিকা। এ নিয়ে সমালোচনা কম হয়নি। তারপর বিজেপিকে উদ্দেশ্য করে বক্তব্য দিয়ে বিতর্কে জড়ান তিনি। এছাড়া খোলামেলা চরিত্রে অভিনয় করে বহুবার বিতর্কের মুখে পড়েছেন স্বস্তিকা।



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়