ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আঁচলের অতিথি কারা?

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আঁচলের অতিথি কারা?

আঁচল আঁখি

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন আঁচল। নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। এবারের ঈদে দর্শকদের সঙ্গে থাকছেন তিনি। তবে চলচ্চিত্রের পর্দায় নয়, ঈদের বিশেষ অনুষ্ঠান ‘তারার সাথে তারা’র উপস্থাপনায় থাকছেন তিনি। তার অনুষ্ঠানে অতিথি হিসেবে কে কে থাকছেন, তা এখনই জানাতে চাচ্ছেন না এই চিত্রনায়িকা।

এ প্রসঙ্গে আঁচল আঁখি রাইজিংবিডিকে বলেন, ‘এর আগেও অনুষ্ঠানের উপস্থাপনা করেছি। তবে এবারের অভিজ্ঞতা মজার। এবারে বেশ কয়েকজন তারকা অতিথি হয়ে আসছেন। ঈদের সাতদিন ‘তারার সাথে তারা’ অনুষ্ঠানটি প্রচার করা হবে। তবে কে কে থাকছেন তা এখনই বলা যাচ্ছে না। মাত্র দুই পর্বের শুটিং শেষ করেছি। ঈদের দিন থেকে সাতদিন বিজয় টেলিভিশনে এটি প্রচার করা হবে। আশা করছি অনুষ্ঠানটি সবার পছন্দ হবে।’

আঁচল বর্তমানে ‘রাগী’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন মুনমুন, সনি রহমান, আবির খান, মৌমিতা মৌসহ অনেকে। সর্বশেষ আঁচল ‘এক কোটি টাকা’ সিনেমায় অভিনয় করেন। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, মিজু আহমেদ, বাপ্পি চৌধুরী, শিরিন শিলাসহ অনেকে।

এছাড়া সম্প্রতি ‘মঙ্গলযাত্রা’ শিরোনামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন এই নায়িকা। রাশিদ পলাশ পরিচালিত এ সিনেমায় আঁচলের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনই বলতে নারাজ পরিচালক।


রাইজিংবিডি/ঢাকা/১ আগস্ট ২০১৯/রাহাত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়