ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আওয়ামী লীগ নেতা দুই ভাইয়ের সংঘর্ষে আহত ৫

শেখ মো. রতন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫০, ১৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আওয়ামী লীগ নেতা দুই ভাইয়ের সংঘর্ষে আহত ৫

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা দুই ভাইয়ের গ্রুপের মধ্যে সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে স্থানীয় সংসদ সদস্য মৃণাল কান্তি দাসের গ্রুপের গোলাম কিবরিয়া (৪৫) ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন গ্রুপের ইউপি চেয়ারম্যান সমর্থক চালক আব্দুস সালাম (৩৬)-কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনার পরপর স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস আহত গোলাম কিবরিয়াকে হাসপাতালে দেখতে যান।

স্থানীয়রা জানান, সদর উপজেলা নির্বাচনে গোলাম কিবরিয়া এবং তার বড় ভাই পঞ্চসার ইউনিয় পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা ও তাঁর স্ত্রী ডালিয়া  দু’পক্ষে বিভক্ত হয়ে কাজ করেন। এই নিয়ে পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। এই বিরোধকে কেন্দ্র করে এ হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে।

আহত গোলাম কিবরিয়া জানান, তার আপন বড় ভাই পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, তাঁর সহধর্মিনী ডালিয়া ও মুসার নেতৃত্বে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মুক্তারপুর ফেরিঘাট এলাকায় তার উপর অতর্কিত হামলা চালায়।

গোলাম মোস্তফা জানান, তার পক্ষের বিআরটিএ এর চালক আব্দুস সালামকে কিবরিয়া বেধড়ক লাঠিপেটা করে। এ সময় তার স্ত্রী এগিয়ে গেলে তাকে একটি দোকানে আটক করে মারধরের চেষ্টা চালায়। এ খবর পেয়ে ঘটনাস্থলে যান তিনি।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. আনিছুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ জমা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


রাইজিংবিডি/মুন্সীগঞ্জ/১৯ জুলাই ২০১৯/শেখ মোহাম্মদ রতন/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়