ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আ’ লীগ নেতৃত্ব বাছাইয়ে ভুল করে না: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ’ লীগ নেতৃত্ব বাছাইয়ে ভুল করে না: পররাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ কখনও নেতৃত্ব বাছাইয়ে ভুল করেনা বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি। সিলেটেও এমনটা হবে না বলে আশা প্রকাশ করেন তিনি।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনস্থল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, অনেক দিন পর সিলেটে সম্মেলন হওয়ায় নেতাকর্মীরা খুব খুশি। তাদের মাঝে ঈদের আনন্দ বিরাজ করছে। অনেক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

তিনি এসময় সিলেটের নেতাদের প্রশংসাও করেন। তিনি বলেন, ‘সিলেটের সম্মেলনের সবচেয়ে ভালো দিক হচ্ছে এখানকার কোনো নেতা কারো বিরুদ্ধে কথা বলেন না। তারা সবাই ‘পজেটিভ মাইন্ডেড’।

এসময় মন্ত্রীর সঙ্গে মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, পররাষ্ট্রমন্ত্রী পত্মী সেলিনা মোমেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সভাপতিত্ব করবেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। এতে দলের কেন্দ্রীয় নেতারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

সিলেট/নোমান /নাসিম/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়