ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আজই গেইলের রেকর্ড ভাঙবেন রোহিত?

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৮, ৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজই গেইলের রেকর্ড ভাঙবেন রোহিত?

ক্রীড়া ডেস্ক : ভারতের বিপক্ষে আজ শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না ক্রিস গেইল। ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান বর্তমানে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলছেন। গেইলের অনুপস্থিতিতে আজ তার একটি রেকর্ড ভাঙার হাতছানি ভারতের রোহিত শর্মার সামনে।

আন্তর্জাতিক টি-টোয়েটি ক্রিকেটে সবচেয়ে বেশি ছক্কার রেকর্ডটা বর্তমানে গেইলের দখলে আছে। ৫৮ ম্যাচে গেইলের ছয় ১০৫টি। আজ ৪টি ছক্কা মারলেই গেইলের রেকর্ড ভেঙে ফেলবেন রোহিত।

এখন ৯৪ ম্যাচে রোহিতের ছয় ১০২টি। ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফরম্যাটে ছক্কার সেঞ্চুরি আছে আর মাত্র একজনের। ৭৬ ম্যাচে ১০৩ ছক্কা মেরেছেন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল।

গত বিশ্বকাপের সময় ওয়ানডেতে ভারতের হয়ে সবচেয়ে বেশি ছক্কার রেকর্ড নিজের করে নিয়েছেন রোহিত। ছাড়িয়ে গেছেন মহেন্দ্র সিং ধোনিকে। এবার টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ছক্কার বিশ্ব রেকর্ডটা নিজের করে নেওয়ার হাতছানি তার সামনে।

রেকর্ডটা কি আজই হবে? যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার লডারহিলে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়। বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার পর এই প্রথম মাঠে নামছেন বিরাট কোহলিরা।



রাইজিংবিডি/ঢাকা/৩ আগস্ট ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়