ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘আমাকে বাঁচান’

রাজিব হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমাকে বাঁচান’

ঝিনাইদহ সংবাদদাতা: হার্টে দুটি ব্লক নিয়ে জীবন-মরণের সাথে যুদ্ধ করে চলেছেন ঝিনাইদহের কোটচাঁদপুরের দিনমজুর রিজাউল ইসলাম (৩৫) ।

অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না তার পরিবার। অনেকের দ্বারে দ্বারে ঘুরেও জোগাড় করতে পারেননি ২ লাখ টাকা। টাকা জোগাড় হলেই হার্টে রিং বসাতে পারবেন রিজাউল।

সুস্থ হয়ে আগের মত পরিশ্রম করে স্ত্রী ছেলে-মেয়ে নিয়ে সুখে থাকতে চান তিনি।

কোটচাঁদপুর উপজেলার ধোপাবিলা গ্রামের মৃত মসলেম মিয়ার ছেলে রিজাউল।  পরের বাড়িতে কাজ করেই চলছিল তাদের সংসার। কিন্তু হঠাৎ গত জুলাই মাসে তিনি বুকে তীব্র ব্যথা অনুভব করেন। কবিরাজ থেকে শুরু করে একে একে জেলার হৃদরোগ বিশেষজ্ঞকেও দেখান। তাতেও কোন কুলকিনারা না হওয়ায় পরবর্তিতে রিজাউল ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে এলে তার হার্টে দুটি ব্লক ধরা পড়ে। চিকিৎসক দ্রুত সময়ের মধ্যে রিং পড়ানোর পরামর্শ দেন। কিন্তু হতদরিদ্র দিনমজুর রিজাউল ইসলামের পক্ষে অপারেশনের টাকা কোনভাবেই জোগাড় সম্ভব হচ্ছেনা। যার কারণে তার পরিবার সমাজের বিত্তবান মানুষের কাছ থেকে সহযোগিতা চেয়েছেন।

অসহায় রিজাউল এখন নিজ বাড়িতে আছেন। তিনি কাঁদতে কাঁদতে বলেন, ‘ডাক্তার বলেছে আমার হার্টে দুটি ব্লক ধরা পড়েছে দ্রুত অপারেশন করতে হবে। এত টাকাতো আমার নাই। একদিন কাজ না করলে পরিবারের খাবার জোটে না। আমাকে বাঁচান ভাই।’

তিনি নিজের চিকিৎসার জন্য সবার কাছে সহযোগিতা চেয়েছেন। তিনি বলেন, সবাই যদি এগিয়ে আসেন তবেই আমি নতুন করে জীবন ফিরে পাবো। রিজাউল ইসলামের ফোন নম্বর: ০১৩১৮৪৪২২৫৩. আর  সাহায্যে পাঠাতে  বিকাশ নাম্বার- ০১৭২৪,৭০৮৮০৯ (পার্সোনাল)।

 

রাইজিংবিডি/ঝিনাইদহ/৫ সেপ্টেম্বর ২০১৯/রাজিব হাসান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়