ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘আমার ছেলের খোঁজ চাই’

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমার ছেলের খোঁজ চাই’

সাতক্ষীরা সংবাদদাতা : ‘‘সাদা পোশাকধারী একদল লোক মাইক্রোবাসে এসে আমার ছেলে হাসান শেখকে তুলে নিয়ে গেছে। গত মঙ্গলবার রাত ১২টার দিকে তাকে তুলে নিয়ে যাওয়ার সময় বাধা দেয়ায় আমার ছেলের বউকে ধাক্কা মেরে ফেলে দিয়ে গেছে তারা।’’

শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে কান্নাজড়িত কণ্ঠে এ কথা বলেন শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চাঁদনিমুখা গ্রামের বৃদ্ধ আজিজুল শেখ। তিনি জানান, এরপর থেকে ছেলের সন্ধান পাননি। এ নিয়ে কালীগঞ্জ থানায় তার ছেলের বউ জিডি করেছেন।

আজিজুল শেখ বলেন, তার ছেলে ইটভাটা শ্রমিক। কালীগঞ্জের কুশলিয়ায় ভাড়া বাড়িতে থাকে। হাসান কোনো অপরাধী নয়। তবে শ্যামনগর উপজেলায় তার বিরুদ্ধে বন আইনে একটি মামলা আছে। এ মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে কয়েক দিন আগে। 

তিনি জানান, গত মঙ্গলবার রাত ১২টার দিকে একটি মাইক্রোবাসে সাদা পোশাকধারী কয়েকজন লোক হাসানের বাড়ি আসে। তারা তাকে বাইরে আসতে বলে। ঘরের বাইরে আসামাত্র হাসানকে আটক করে সাদা পোশাকধারীরা। তিনি জানান, পুত্রবধূ পলি বেগম এতে বাধা দিতেই তারা তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এরপর থেকে হাসান শেখের আর খোঁজ মেলেনি। এ ব্যাপারে পলি বেগম কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

বৃদ্ধ আজিজুল শেখ বলেন, ‘‘আমার ছেলে অপরাধের সঙ্গে জড়িত নয়। কোনো দলও করে না। তারপরও আইনের দৃষ্টিতে অপরাধে জড়িত হয়ে থাকলে তার বিচার হোক। কিন্তু ছেলে কোথায় আছে, তা আমাকে জানতে হবে।’’ 

তিনি বলেন, ‘‘আমার একমাত্র ছেলের মুক্তি চাই। অপরাধী হলে আমিই তাকে পুলিশের হাতে তুলে দেবো।’’

তিনি এ ব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/১১ মে ২০১৯/শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়