ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘আমি সঞ্জয়ের প্রেমিকা নই’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি সঞ্জয়ের প্রেমিকা নই’

সঞ্জয় দত্ত, আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সঞ্জয় দত্তর জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ‘দত্ত’ শিরোনামের সিনেমা। সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর।

এ ছাড়া মনিশা কৈরালা সঞ্জয় দত্তের মা নার্গিস দত্তর চরিত্রে অভিনয় করছেন। দিয়া রূপায়ন করছেন মান্ন্যতা দত্তর চরিত্র। এদিকে  সঞ্জয় দত্তের প্রেমিকা ও সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। এমন খবর বিভিন্ন সংবাদমাধ্যম প্রকাশ করেছে। কিন্তু এ তথ্য ভুল বলে জানিয়েছেন আনুশকা।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেন, ‘আমি সঞ্জয় দত্তের বায়োপিকে একটি ক্যামিও চরিত্র রূপায়ন করছি। কিন্তু আপনারা বিষয়টি নিয়ে বেশি উতলা। এটি খুব ভালো একটি সিনেমা হবে কিন্তু এই বায়োপিকে আমি সঞ্জয় দত্তের প্রেমিকা কিংবা সাংবাদিক নই।  আমার চরিত্রটি একটি কাল্পনিক চরিত্র। এ চরিত্রটি জীবিত কোনো ব্যক্তির উপর ভিত্তি করে হয় না।’

‘দত্ত’ সিনেমায় রণবীরকে ছয়টি ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে। আর এজন্য শারীরিক গড়নে এনেছেন পরিবর্তন। শুরুতে ওজন কমিয়ে শুটিং শুরু করেন রণবীর। সব মিলিয়ে সঞ্জয়ের চরিত্রটি রূপায়নের জন্য বেশ পরিশ্রম করতে হচ্ছে রণবীর কাপুরকে। সিনেমাটি নির্মাণ করছেন রাজকুমার হিরানি। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়