ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইউপি চেয়ারম্যানের বহিষ্কার ও বিচার দাবি

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইউপি চেয়ারম্যানের বহিষ্কার ও বিচার দাবি

নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবুল হাসানের বিরুদ্ধে দুর্নীতি ও অপকর্মের অভিযোগে বিচার ও বহিষ্কারের দাবিতে মানববন্ধন হয়েছে।

বুধবার ধঞ্চনপুর বাজারে ওই কর্মসূচিগুলো যৌথভাবে আয়োজন করে ইউনিয়নবাসী ও ইউনিয়ন আওয়ামী লীগ।  ডোমার-চিলাহাটি সড়কে দুই ঘণ্টাব্যাপী ধঞ্চনপুর বাজারে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে স্থানীয় জনতা।

জোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে ইউপি চেয়ারম্যান আবুল হাসানের দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রমজান আলী, ইউপি সদস্য আব্দুস সালাম, জাহিরুল ইসলাম, নয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা অমরজিৎ সিংহ, রাজকুমার রায়, তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুল হক, এলাকাবাসী জামিল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আবুল হাসান চেয়ারম্যান তার ছেলে মোমিনুর রহমানকে দিয়ে সব অপকর্ম পরিচালনা করে। পিতাপুত্র  উভয়েই ইউনিয়নে টাকা ছাড়া কোন কাজ করেন না। মানববন্ধনে অংশগ্রহণকারী জোড়াবাড়ী ইউনিয়নের আওয়ামী  লীগের নেতাকর্মী ও সাধারণ এলাকাবাসী দ্রুত দুর্নীতিবাজ চেয়ারম্যান আবুল হাসানের বহিষ্কার ও শাস্তি দাবি করেন।


নীলফামারী/সিথুন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়