ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইজিবাইক চালককে গলা কেটে হত্যা, আটক ১

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইজিবাইক চালককে গলা কেটে হত্যা, আটক ১

গোপালগঞ্জ প্রতিনিধি : জেলায় সোহান সিকদার (১৮) নামে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করে ৪টি ব্যাটারী ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় শাওন ফরাজী নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সমানে থেকে সোহান সিকদারের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রোববার রাতের যে কোন সময় গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকায় তাকে হত্যা করা হয়।

নিহত সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের গোলাম সিকদারের ছেলে। আর আটককৃত ওই যুবক শাওন ফরাজী একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন রাইজিংবিডিকে জানান, রোববার রাতে  শাওন ফরাজী গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকায় কবিগান শুনতে যাওয়ার জন্য সোহান সিকদারের ইজিবাইক ভাড়া করে। রাতে সোহান সিকদার বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন কিন্তু তারা কোন সন্ধান পাননি।

পরে স্থানীয় লোকজন করপাড়া এলাকার মধুমতি নদীর বিলরুট ক্যানেলের মধ্যে ফেলে দেয়া ইজিবাইক দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে সোহান সিকদারের ইজিবাইক উদ্ধার করে।

এতে ক্ষিপ্ত হয়ে সোহান সিকদারের স্বজনরা ও এলাকাবাসী শাওন ফরাজীকে তার বাড়ি থেকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে দেয়। বর্তমানে সে বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রে রয়েছে।

এদিকে, দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সমানে সোহান সিকদারের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।


রাইজিংবিডি/গোপালগঞ্জ/০৯ সেপ্টেম্বর ২০১৯/বাদল সাহা/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়