ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইবি ও বশেমুরবিপ্রবির ১৪ শিক্ষার্থীর স্বর্ণপদক লাভ

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ১২ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইবি ও বশেমুরবিপ্রবির ১৪ শিক্ষার্থীর স্বর্ণপদক লাভ

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮’সংক্রান্ত নীতিমালার আলোকে প্রার্থীদের আবেদন যাচাই-বাছাই করে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে।

এতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৮ শিক্ষার্থী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৬ শিক্ষার্থী বিভিন্ন অনুষদে ১ম স্থান অর্জন করায় এ স্বর্ণপদক পাচ্ছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের মনোনীত শিক্ষার্থীরা হলেন- দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের জাকারিয়া, আরবী ভাষা ও সাহিত্য বিভাগের জাহিদুল ইসলাম, আইন বিভাগের লাবনী খাতুন, অর্থনীতি বিভাগের আলমগীর হোসেন।

এছাড়াও ফিনান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শাহবুব আলম, পরিসংখ্যান বিভাগের শাহরিয়ার মোর্শেদ, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের ইমরান হোসেন ভূঁইয়া, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের নাজনীন আক্তার।

বশেমুরবিপ্রবির ৬ শিক্ষার্থীরা হলেন- পরিসংখ্যান বিভাগের মামুনুর রশিদ (সিজিপিএ-৩.৯০), সিএসই বিভাগের সোয়েব হাওলাদার (৩.৮৭), সমাজ বিজ্ঞান বিভাগের নিপা সরকার (৩.৭৮), ফার্মেসি বিভাগের আরমান আলী (৩.৮৪), একাউন্টিং বিভাগের আফরোজা খানম (৩.৮৯) এবং ইংলিশ বিভাগের দিলারা খাতুন (৩.৪৯)।

 

ঢাকা/কাঞ্চন/বাদল/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়