ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইমনের সঙ্গে মম-সূচনার কানামাছি

প্রকাশিত: ০৯:৩০, ১৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইমনের সঙ্গে মম-সূচনার কানামাছি

চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন মডেল-অভিনেতা ইমন। এবার ‘কানামাছি’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাট্যনির্মাতা অঞ্জন আইচ পরিচালিত এ সিনেমায় ইমনের বিপরীতে অভিনয় করবেন জাকিয়া বারি মম ও সূচনা আজাদ। গত ১০ ডিসেম্বর সিনেমাটিতে তারা চুক্তিবদ্ধ হয়েছেন বলে রাইজিংবিডিকে জানান এই নির্মাতা।

সিনেমা প্রসঙ্গে অঞ্জন আইচ বলেন, ‘‘কানামাছি’ কমেডি ধাঁচের সিনেমা। কমেডি ধাঁচের হলেও এর গল্পে দারুণ একটি মেসেজ থাকছে। এখন সংলাপ ও চিত্রনাট্যের কাজ চলছে। শিগগির শুটিং শুরু করতে পারব। বাংলাদেশ ও নেপালে শুটিং করব।’’

ইমন বলেন, ‘‘কানামাছি’ সিনেমার গল্প শোনার পরই ভালো লেগেছে। এর পরে চুক্তিবদ্ধ হতে দেরি করিনি। অঞ্জন আইচ দাদার অনেক নাটকেই অভিনয় করেছি। দর্শকদের টেস্ট তিনি ভালোই বুঝতে পারেন। আশা করি, চলচ্চিত্রটিও ভালো হবে।’’

ইমন-মম, সূচনা ছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন নাটকের জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান। আরো থাকছেন ফারুক আহমেদ ও আরফান আহমেদ।

ইমন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাসওয়ার্ড’। অন্যদিকে সৈকত নাসিরের ‘আকবর’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ইমন। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়