ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ইরফানের জায়গায় পাকিস্তান দলে জুনাইদ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৮, ৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইরফানের জায়গায় পাকিস্তান দলে জুনাইদ

দেড় বছর পর পাকিস্তানের ওয়ানডে দলে ডাক পেলেন জুনাইদ খান

ক্রীড়া ডেস্ক : মোহাম্মদ ইরফানের বদলি হিসেবে অস্ট্রেলিয়ায় ওয়ানডে সিরিজের পাকিস্তান দলে ডাক পেয়েছেন আরেক পেসার জুনাইদ খান।

সোমবার সকালে মায়ের মৃত্যুর খবরে দেশে ফিরে আসেন ইরফান। তার জায়গায় দলে যোগ দিতে মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিমানে চড়বেন জুনাইদ।

২০১৫ সালের মে মাসের পর এই প্রথম পাকিস্তানের ওয়ানডে দলে ডাক পেলেন তিনি। পাকিস্তানের হয়ে ৫২টি ওয়ানডে, ২২টি টেস্ট ও ৯টি টি-টোয়েন্টি খেলা বাঁহাতি পেসার সাম্প্রতিক সময়ে বেশ ভালো ফর্মেই আছেন। বাংলাদেশে বিপিএলে খুলনা টাইটান্সের হয়ে ১৪ ম্যাচে নেন টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ ২০ উইকেট। এরপর দেশের মাটিতে ডিপার্টমেন্টাল ওয়ানডে কাপ ও আঞ্চলিক ওয়ানডে কাপেও দারুণ বোলিং করেছেন। এবার সেটারই পুরস্কার পেলেন ২৭ বছর বয়সি পেসার।

আর এটাকে দলে নিজেকে প্রমাণের ভালো সুযোগ হিসেবেই দেখছেন জুনাইদ। ইরফানের মায়ের মৃত্যুতে অন্য সবার মতো জুনাইদও ব্যথিত, ‘ইরফানের মায়ের মৃত্যুতে আমরা সবাই শোকাহত। তবে অস্ট্রেলিয়ায় আমার ফিটনেস ও নিজেকে প্রমাণের ভালো সুযোগ এটা। এটা আমার জন্য দারুণ মুহূর্ত। প্রথম যখন দলে ডাক পেয়েছিলাম, এখন ঠিক সেরকমই লাগছে। দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরা দারুণ অর্জনও বটে। আল্লাহ আমার কঠোর পরিশ্রমের ফল দিয়েছেন।’

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৭/পরাগ       

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়