ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উন্মত্ত প্রেমিকার কাণ্ড

শাহ মতিন টিপু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৯, ২৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উন্মত্ত প্রেমিকার কাণ্ড

ডেস্ক রিপোর্ট : অন্যত্র বিয়ে ঠিক হয়েছিল প্রেমিকের, এটা কোনোমতেই মেনে নিতে পারেনি প্রেমিকা। তাই প্রতিশোধ নিতে উন্মত্ত হয়ে ওঠে নারী, এবং কৌশলে কেটে নেয় প্রেমিকের বিশেষ অঙ্গটাই।

ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের সিদ্ধি জেলার জামোড়ি এলাকার। এখানেরই বাসিন্দা সঞ্জয় কেওয়াতের সঙ্গে অনেকদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত নারীর।

সঞ্জয় জানিয়েছেন, তার বিয়ে অন্যত্র ঠিক হয়েছিল। তাও তারা দেখা করছিলেন নিয়মিত। সোমবার তেমনভাবেই তার প্রেমিকা দেখা করতে বলেন। একটি ফাঁকা ফ্ল্যাটে তাকে সারপ্রাইজ দেওয়ার নাম করে নিয়ে যায়। সেখানে প্রথমে নিজের ওড়না দিয়ে সঞ্জয়ের চোখ বাঁধে অভিযুক্ত। জামাকাপড় খুলে দেয়। তারপরেই কেটে নেয় যৌনাঙ্গ।

সঞ্জয় জানান, এর পরেই চিৎকার করে সে বলতে থাকে ‘‌আমার জীবনে তুমি না থাকলে, অন্য কেউ তোমায় পাবে না।’‌ অনেক কষ্টে চোখের কাপড় সরিয়ে ফেলেন সঞ্জয়। ততক্ষণে ফ্ল্যাট থেকে চম্পট দিয়েছে অভিযুক্ত প্রেমিকা। ব্যথা সহ্য করেই বাড়ি ফেরেন। ফেরার পরেই বাড়ির লোক তাকে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, ওই ফ্ল্যাটের খাট  থেকে রক্তাক্ত বিছানার চাদর উদ্ধার করা হয়েছে। তবে হামলাকারীর ব্যবহার করা অস্ত্র খুঁজে পায়নি পুলিশ। খোঁজ মেলেনি প্রেমিকারও।   

তথ্যসূত্র : আজকাল (কলকাতা)

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৭/টিপু/এএন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়