ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

উড়ে আসা ব্যাটের আঘাতে হাসপাতালে নেভিল

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ১৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উড়ে আসা ব্যাটের আঘাতে হাসপাতালে নেভিল

ক্রীড়া ডেস্ক : সোমবারের দিনটা যেন ক্রিকেটারদের আহত হয়ে হাসপাতালে যাওয়ার দিন! এদিন সকালেই ওয়েলিংটনে টেস্টে নিউজিল্যান্ড পেসার টিম সাউদির বাউন্সার মুশফিকুর রহিমের হেলমেটে লাগলে হাসপাতালে যেতে হয় বাংলাদেশের অধিনায়ককে। কয়েক ঘণ্টার ব্যবধানে এবার ব্যাটসম্যানের হাত থেকে উড়ে আসা ব্যাটের আঘাতে হাসপাতালে গেলেন অস্ট্রেলিয়ান উইকেটকিপার পিটার নেভিল।

ঘটনাটা অবশ্য আন্তর্জাতিক ম্যাচে নয়। সোমবার অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা বিগ ব্যাশের ম্যাচের ঘটনা এটি। অ্যাডিলেড ওভালে আডিলেড স্ট্রাইকার্সের বিপক্ষে মেলবোর্ন রেনেগেডসের উইকেট সামলাচ্ছিলেন নেভিল। ১৮তম ওভারে থিসারা পেরেরার একটি বল সজোরে লেগে মারেন অ্যাডিলেডের অধিনায়ক ব্র্যাড হজ।

কিন্তু এ সময় ব্যাটটি হজের হাত ফসকে উড়ে যায় উইকেটের পেছনে। বলের দিকে তাকিয়ে থাকা নেভিল উড়ে আসা ব্যাটটি দেখতে পাননি। উড়ন্ত ব্যাটের হাতল গিয়ে আঘাত হানে তার চোয়ালে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন নেভিল।

মাঠে প্রাথমিক চিকিৎসা শেষে এক্স-রের জন্য নেভিলকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। সেখানে তার পরবর্তী শুশ্রূষার ব্যবস্থা চলছে। ধারণা করা হচ্ছে, তার চোয়াল ভেঙে গেছে।

এর আগে গত সোমবারও সিডনি সিক্সার্সের বিপক্ষে ফিল্ডারের ছুঁড়ে মারা একটি বল আঘাত হেনেছিল নেভিলের মাথায়। সেই আঘাতটা অবশ্য খুব একটা গুরুতর ছিল না। এক সপ্তাহ যেতে না-যেতেই আবার আঘাত পেলেন অস্ট্রেলিয়ান উইকেটকিপার-ব্যাটসম্যান। এবারেরটি আঘাতটি তাকে বেশ ভোগাবে বলেই মনে হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়