ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এ দেশেও সংসদ রেখেই নির্বাচন হবে : তোফায়েল

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ দেশেও সংসদ রেখেই নির্বাচন হবে : তোফায়েল

ভোলা প্রতিনিধি : পৃথিবীর বহু দেশের মতো সংসদ সচল রেখে বাংলাদেশেও সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ‘‘পৃথিবীর বহু দেশে সংসদ রেখে নির্বাচন হয়, এ দেশেও সংসদ রেখেই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে আর বর্তমান সরকার কমিশনকে সহযোগিতা করবে।’’

সোমবার দুপুরে ভোলা শহরের গাজীপুর রোডে নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘‘বর্তমান সরকারের অধীনে ২০১৯ সালে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এ নির্বাচনে সব দল অংশ নেবে। এ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ ছাড়া বিকল্প নেই। কারণ গত নির্বাচনে তারা অংশ না নিয়ে ভুল করেছেন।’’

তিনি বলেন, ‘‘বিএনপি যে কোনো বিষয়কে বিতর্কিত করতে চায়। তারা নির্বাচন কমিশনকেও বিতর্কিত করতে চায়।’’

নির্বাচনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, তৃণমূল থেকে সুসংগঠিত হতে হবে। বর্তমানে জেলার চারটি সংসদীয় আসনের অবস্থা অনেক ভালো।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, ভোলাকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী ১৬০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন এবং ভোলা-বরিশাল ব্রিজ স্থাপনের পরিকল্পনা নেওয়া হয়েছে। এতে মূল ভূখণ্ডের সঙ্গে যুক্ত হবে ভোলা।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ভোলা/৪ সেপ্টেম্বর ২০১৭/ফয়সল বিন ইসলাম নয়ন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়