ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১-৭ জুন)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৬, ১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১-৭ জুন)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১ থেকে ৭ জুন ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : পিতার শরীর স্বাস্থ্যের দিকে বাড়তি যত্ন নেওয়ার প্রয়োজন হতে পারে। কর্মক্ষেত্রে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রশাসনের সঙ্গে সম্পৃক্ত লোকদের কর্মকাণ্ডে সচেতনতার প্রয়োজন আছে। আয় বৃদ্ধির চেষ্টায় সাফল্য আসতে পারে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। প্রচলিত আইন মেনে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : দূরে ভ্রমণের ব্যাপারে কোনো ধরনের সমস্যা দেখা যেতে পারে। বিশেষ করে প্রবাসীদের কেউ কেউ সাময়িকভাবে নেতিবাচক পরিবেশ ও পরিস্থিতি মোকাবেলা করতে পারেন। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে। চাকরিপ্রার্থীদের কেউ কেউ নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতন হলে ভালো করবেন। ভ্রমণ সংক্রান্ত বিষয়ে প্রতিবন্ধকতা দেখা যেতে পারে। কোনো কারণে মানসিক চাপ বেড়ে যেতে পারে। আধ্যাত্মিক জ্ঞান লাভের সুযোগ পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে নতুন চাকরিলাভ কিংবা পেশাগত পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : বিভিন্ন জায়গায় ভ্রমণ হতে পারে। পুরোনো কোনো বিষয়ের সমাধান হতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে পরস্পরকে বোঝার চেষ্টা করুন। নতুন যে কোনো চুক্তির ক্ষেত্রে অভিজ্ঞদের পরামর্শ মেনে চললে ভালো করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। অন্যথায় ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। কোনো কারণে মনের ভয় বেড়ে যেতে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে আরো যত্নশীল হলে ভালো করবেন। খেয়ালীপনা মানসিক চাপবৃদ্ধি ও শারীরিক সমস্যার কারণ হতে পারে। ঠাণ্ডামাথায় যে কোনো পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : শিক্ষা ও গবেষণায় ধীরতা দেখা যেতে পারে। ভার্চুয়াল বিনোদন মূল্যবান সময় অপচয়ের কারণ হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন আচরণ ও সম্পর্ক এড়িয়ে চলুন। পিতা মাতা ও অভিভাবকদের সন্তান বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : আপনার মনের কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে জটিলতা দেখা যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। নব দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পরিবারের ছোট কোনো সদস্যের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। ভ্রমণে সাবধান থাকুন। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে। কারো মনে আঘাত দিয়ে কথা বলা থেকে সচেতনভাবে বিরত থাকুন। শিক্ষা ও গবেষণায় সাফল্য আশা করতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : পাওনা আদায়ে তাগাদা দিন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। পারিবারিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। জমে থাকা কাজ শেষ করার সুযোগ পাবেন। বিশেষ কোনো দক্ষতা ও অভিজ্ঞতার জন্য প্রশংসিত হতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। বিশেষ কোনো রঙয়ের প্রতি আ্গ্রহ বাড়তে পারে। আলস্য ও আরামপ্রিয়তা সাফল্যের পথে বাধার কারণ হতে পারে। আর্থিক দিক মন্দ যাবে না। কোনো সূত্র থেকে অর্থ পেতে পারেন। এমন কথা বলা ঠিক হবে না যাতে সম্পর্ক নষ্ট হতে পারে। ভ্রমণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। অতীতের কোনো ভুলের জন্য অনুশোচনা জাগতে পারে। সেবামূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চলতি সপ্তাহে কোনো সুখবর আশা করতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় সাফল্য আসতে পারে। বন্ধুবান্ধব কিংবা প্রিয় মানুষদের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায়িকভাবে লাভবান হতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। চলাফেরায় কিংবা দৈনন্দিন কাজে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]




রাইজিংবিডি/ঢাকা/১ জুন ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়