ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১২-১৮ মে)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪১, ১২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১২-১৮ মে)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১২ থেকে ১৮ মে ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সাময়িকভাবে আপনার জন্য সময় কিছুটা প্রতিকূল যেতে পারে। সব জায়গায় প্রভাব দেখানোর চেষ্টা করবেন না। এতে তা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। যাদের কার্ডিয়াক সমস্যা আছে তারা স্বাস্থ্যবিধি মেনে চলুন। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : পারিবারিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পারস্পরিক আলোচনায় অপ্রাসঙ্গিক কিংবা অপ্রয়োজনীয় বিষয় এড়িয়ে চলা মঙ্গলজনক হবে। যোগাযোগ কিংবা ভ্রমণের ক্ষেত্রে বাড়তি সতর্কতার প্রয়োজন আছে। তর্ক এড়িয়ে চলুন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আর্থিক বিষয়ে চাপ বাড়তে পারে। পাওনা আদায়ে তাগাদা দিন। বড় অংকের আর্থিক লেনদেনে বিশেষ সতর্কতার প্রয়োজন আছে। আত্মীয় স্বজনের সঙ্গে সম্পর্ক কিছুটা কম ভালো যেতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : আপনার ব্যক্তিগত সুনাম নষ্ট হতে পারে এমন কিছু না করলে ভালো করবেন। কর্মস্থলে নেতৃত্বকে অনুসরণ করুন, অন্যথায় কোনো ধরনের প্রতিকূল অবস্থার শিকার হতে পারেন। রাজনৈতিক নেতৃবৃন্দের বাড়তি সতর্কতার প্রয়োজন হতে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। সাময়িকভাবে শরীর ও মন কম ভালো যেতে পারে। চলার পথে কিংবা ব্যক্তিগত কাজকর্মে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। পাওনা অর্থ হাতে পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ততা বাড়তে পারে। কেউ কেউ সাংগঠনিক কাজকর্মে ব্যস্ত হয়ে পড়তে পারেন। লোভের ফাঁদে পা দেবেন না। এতে করে ক্ষতির আশঙ্কা রয়েছে। বিশেষ কোনো কাজে কারো ওপর নির্ভর করে বসে থাকা ঠিক হবে না। যতটুকু সম্ভব নিজের কাজ নিজে করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : জুয়েলারি কিংবা ফার্নিচার বেচাকেনার সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি কম ভালো যেতে পারে। স্থাবর সম্পত্তিতে আপাতত নতুন বিনিয়োগ এড়িয়ে চলুন। মাতৃস্বাস্থ্য কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। পেশাগত বিষয়ে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : রাগের মাথায় কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। যে কোনো বিষয়ে তাড়াহুড়া না করে ঠাণ্ডামাথায় সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। পরিবহন কিংবা কুরিয়ার সার্ভিসের সঙ্গে সম্পৃক্তদের ব্যবসায়িক দিক কম ভালো যেতে পারে। যারা লেখালেখির সঙ্গে সম্পৃক্ত তারা স্থান-কাল-পাত্র বিবেচনা করে কথা বলুন। অন্যথায় অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির শিকার হতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ে বিলম্ব হতে পারে। পেশাগত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো দায়দায়িত্ব অর্পণ হতে পারে। সাংগঠনিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। কারো মনে আঘাত দিয়ে কথা বলা ঠিক হবে না। নিকট-আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সাময়িকভাবে আর্থিক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। জীবনসঙ্গী/সঙ্গিনীর শরীর স্বাস্থ্যের বিষয়ে খেয়াল রাখুন। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কারো কারো পেশাগত পদোন্নতি কিংবা বদলির সম্ভাবনা রয়েছে। প্রাজ্ঞ কারো কাছ থেকে দিকনির্দেশনা পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : যা কিছু করতে পারবেন না কিংবা করবেন না তা আগে থেকেই বলে রাখুন। এতে অনাকাঙ্ক্ষিত ঘটনার আশঙ্কা কমে যাবে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। আপনার দক্ষতা কিংবা অভিজ্ঞতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। ভাগ্যোন্নয়নে আপনার সক্রিয় চেষ্টার ফল পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। পেশা ও বাসায় কাজের মধ্যে সমন্বয় করার চেষ্টা করুন। কারো কারো শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কারো সঙ্গে চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন




রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়