ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৬-২২ ফেব্রুয়ারি)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৬, ১৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৬-২২ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

১৬ থেকে ২২ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস: 
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : জীবনে চলার পথে নানারকম সুযোগ আসে। যাদের দক্ষতা ও যোগ্যতা আছে তারা সেগুলোকে কাজে লাগিয়ে সাফল্যের শিখরে উঠতে পারে। ব্যক্তিগত ও পেশাগত সাফল্যের জন্য নিজের বিশেষ দক্ষতা সৃষ্টি করুন। আর চোখ কান খোলা রাখুন। সুযোগ সবসময় দরজায় আস্তে করে টোকা দেয়। অতীতের ভুল নিয়ে অনুশোচনা নয়। অতীতের ভুল পুনরাবৃত্তি না করলেই ভালো করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : জীবনের জন্য জীবিকা, জীবিকার জন্য জীবন নয়। যারা সাময়িকভাবে পেশাগত চ্যালেঞ্জিং সময় পার করছেন তারা বিষয়টি স্মরণে রাখুন। চাকরিপ্রার্থীদের কেউ কেউ বিকল্প কিছু করার চিন্তা ও চেষ্টায় সাফল্য পেতে পারেন। প্রযুক্তি বিষয়ে দক্ষতা কারো কারো সাফল্যের পথকে মসৃণ করে তুলবে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আপনি একজন ভ্রমণপিয়াসী মানুষ। অন্যদের সঙ্গে মিশতে ও পরিচিত হতে ভালোবাসেন। যোগাযোগে দক্ষতা আপনার পেশাগত সাফল্যে কাজে লাগবে। পেশাগত কাজে কারো কারো ভ্রমণ ও যোগাযোগ বেড়ে যাবে। নতুন কিছু করার চেষ্টায় সাফল্য পেতে পারেন। তবে যেকোনো কাজে নামার আগে অভিজ্ঞদের মতামত নিলে ভালো করবেন। বিনিয়োগে শুধু লাভের পাশাপাশি ঝুঁকির বিষয়টাকেও মাথায় রাখুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : কারো দুর্বোধ্য আচরণ ও কথায় সন্দেহ জাগতে পারে। ওইসব বিষয়ে পাত্তা না দিয়ে আপন কাজে মন দিন। মনোযোগ আকর্ষণের জন্য অনেকে অনেক কিছুই করতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্কের বিষয়ে সচেতন থাকুন। কারো কারো ক্ষেত্রে অতি বিশ্বাস কিংবা লোভের কারণে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : লেখক, বীমা কর্মী কিংবা যানবাহনের সঙ্গে সম্পৃক্তদের জন্য ভালো খবর লাভের সম্ভাবনা রয়েছে। বিশেষ কিছু বিষয়ে গোপনীয়তার প্রয়োজন আছে। যাদের পানশালায় যাওয়ার অভ্যাস আছে তাদের জন্য সময়টি অনুকূল নয়। কোনো ধরনের শারীরিক কিংবা অন্যকোনো সমস্যায় ভুগতে হতে পারে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : বয়সে ছোট কিংবা বড় হোক অন্যের মতামতকে গুরুত্ব দিন। চোখ কান খোলা রাখুন। আপনার জন্য কল্যাণকর কোনো সুযোগ হাতে আসতে পারে। কেউ কেউ পদোন্নতি কিংবা আয় উপার্জন বৃদ্ধির খবর পেতে পারেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংঙ্কা রয়েছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ব্যক্তিত্ববানদেরকে সবাই পছন্দ করলেও অহংকারীদের কেউ পছন্দ করে না। আপনার আচরণ কিংবা কথায় কেউ যাতে কষ্ট না পায় সেদিকে খেয়াল রাখুন। নতুন কিছু শেখা কিংবা সৃজনশীল কাজে আনন্দ পাবেন। কেউ কেউ শিল্প ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারো কারো হঠাৎ করেই বিয়ের কথা হতে পারে। 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কর্ম ছাড়া প্রার্থনা কবুল হয় না। বিশেষ কোনো চাওয়াকে পাওয়ায় রুপান্তর করতে হলে তার জন্যে নিজেকে প্রস্তুত করুন। আপনি যদি বিশেষ কোনো সাফল্য লাভের জন্য প্রস্তুতি নিয়ে থাকেন তবে কাঙ্ক্ষিত সাফল্য আপনার হাতের নাগালে চলে আসবে। আপনার চেষ্টা ও সাধনায় সাফল্য আসবে। ব্যক্তিগত দায়িত্ববোধ ও পেশাগত দক্ষতার জন্য পদোন্নতি কিংবা প্রশংসা লাভ করতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : তথ্যই শক্তি। প্রাপ্ত তথ্যকে কাজে লাগানোর চেষ্টা করুন। বিনাশ্রমে লাভের চেষ্টায় কারো কারো ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ছোট ভাইবোনের কোনো খবরে আনন্দ পেতে পারেন। আপনার মনের আশা পূরণ হতে পারে। প্রেমের সম্পর্কে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনার মানোন্নয়নে আরো সময়ানুবর্তী হওয়ার প্রয়োজন আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আপনার আত্মবিশ্বাস ও মনোবল বাড়বে। কোনো দিক থেকে অর্থ প্রাপ্তির যোগ আছে। কারো কারো পেশাগত সুনাম বৃদ্ধি কিংবা পদোন্নতির যোগ রয়েছে। এমন হতে পারে বিশেষ কোনো বিষয়ে আপনার প্রত্যাশার চেয়ে বেশি প্রাপ্তি হতে পারে। কারো কারো ক্ষেত্রে হতে পারে বিপরীত। পরিস্থিতি যাই হোক না কেন নিজেকে মানিয়ে নেয়ার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : যোগাযোগ বাড়ান আপনার পরিচিতদের সঙ্গে। আপনার জন্য কল্যাণকর কোনো খবর প্রাপ্তির যোগ রয়েছে। আর্থিক দিক মন্দ যাবে না। কোনো উৎস থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। আপনার চিন্তায় পরিবর্তন আসতে পারে। সে আলোকে বদলে যেতে পারে আপনার কর্মপরিকল্পনা। হঠাৎ করে ভ্রমণের সুযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : এমন কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না যার জন্য নিজেকে মাশুল গুণতে হতে পারে। অতীতের ভুলের জন্য মন খারাপ হতে পারে। ভবিষ্যতের সাফল্য নিয়ে চিন্তা ও কাজ করুন। আপনার আয়ের অংক বেশ ওঠানামা করতে পারে। অল্প হলেও কিছু অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন। নিজের যত্ন নিন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]

পড়ুন :
 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়