ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৫ ফেব্রুয়ারি-২ মার্চ)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৮, ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৫ ফেব্রুয়ারি-২ মার্চ)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৫ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ ২০২০ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সময় কিছুটা চ্যালেঞ্জিং যেতে পারে। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। হাতে টাকাপয়সা আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বন্ধুবান্ধবের সঙ্গে অকারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। অতি আশা কারো কারো হতাশার কারণ হতে পারে। ব্যবসায়িক সিদ্ধান্তগুলো আরো সতর্কতার সঙ্গে নেওয়ার প্রয়োজন হতে পারে। ব্যয় বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পেশাগত কাজে চ্যালেঞ্জ বাড়তে পারে। হাতে জমে থাকা কাজ শেষ করার সুযোগ পেতে পারেন। রাজনৈতিক কর্মকাণ্ডে বাড়তি সচেতনতা প্রয়োজন হতে পারে। নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে আরো বিনয়ী ও সহমর্মী হোন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): প্রবাসী বন্ধু কিংবা আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। আপনার ব্যস্ততা ও দায়িত্ব বাড়তে পারে। মানসিক চাপ এড়াতে ব্যক্তিগত রুটিন অনুসরণ করুন। আয় উপার্জন বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): কারো সঙ্গে ভুল বোঝাবুঝি যেন না হয় সেদিকে খেয়াল রাখুন। গুরুত্বপূর্ণ আলোচনায় অন্যের মানসিক স্তর বুঝে কথা বলুন। কারো কারো বিদেশ ভ্রমণ হতে পারে। উচ্চতর শিক্ষায় মনোনিবেশ করার সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): চলার পথে অন্যের সহযোগিতা পেতে পারেন। পুরোনো কোনো চুক্তির বিষয়ে কথা হতে পারে। ভ্রমণ হতে পারে। ব্যবসা বাণিজ্য ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনা হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): শরীর সুস্থ রাখতে প্রয়োজনীয় সতর্কতা মেনে চলুন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। কর্মক্ষেত্রে ঝামেলা এড়াতে প্রতিটি কাজ বুঝেশুনে করুন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): কবি ও সাহিত্যিকদের ব্যস্ততা বাড়তে পারে। ব্যতিক্রমী কাজের জন্য কেউ কেউ সম্মানিত হতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। শরীর সাময়িক কম ভালো যেতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। জায়গাজমি সংক্রান্ত আলোচনায় অংশ নিতে পারেন। পরিবারে কোনো সদস্যদের সঙ্গে যেন ভুল বোঝাবুঝি না হয় সেদিকে খেয়াল রাখুন। প্রেমের সম্পর্ক ভালো যেতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কোথাও বেড়াতে যেতে পারেন। যোগাযোগমূলক কাজে বাড়তি সচেতনতা অবলম্বন করুন। প্রয়োজনে বাড়তি সময় হাতে রাখুন। কারো কারো আবাসন পরিবর্তন হতে পারে। নবদম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পাওয়া আদায়ে তাগাদা দিন। অর্থনৈতিক দিক ভালো যেতে পারে। কেউ কেউ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। ভ্রমণ হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): শরীর ও মন ভালো যেতে পারে। নতুন কোনো কাজে হাত দিতে পারেন। হাতে টাকাপয়সা আসতে পারে। আপনার দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী নেতৃত্ব দেওয়ার সুযোগ পেতে পারেন। কোথাও বেড়াতে যেতে পারেন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ: [email protected]


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়