ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৬ জানুয়ারি-১ ফেব্রুয়ারি)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৬, ২৬ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৬ জানুয়ারি-১ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৬ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  নতুন কোনো সম্ভাবনা আপনার কর্মের পটপরিবর্তন করে দিতে পারে। ঘরে কারো আগমন হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে আপনার মতামত প্রকাশের সুযোগ পেতে পারেন। স্বল্প দূরত্বে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। আপনার বিশেষ কোনো চেষ্টায় সাফল্য পেতে পারেন। মাতৃস্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : কাজের চাপ বাড়বে। কোনো কারণে হাতের কাজ যথাসময়ে শেষ করা কঠিন হতে পারে। কারো কারো ক্ষেত্রে শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। পুরাতন কোনো রোগ নতুন করে দেখা যেতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। পাওনা অর্থ পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে গলা কিংবা কণ্ঠ সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  আয় উপার্জন বৃদ্ধির ‍সুযোগ পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে ‍সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সুপরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। সামাজিক কোনো কর্মকাণ্ডে অংশগ্রহণ করার সুযোগ পেতে পারেন। ব্যয় বাড়বে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়া হতে পারে। পাওনা অর্থ পেতে পারেন। আপনার কোনো পরিকল্পনা/উদ্যোগ বিশেষ কারো কাছে প্রকাশের সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) :  পেশাক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে। নিজের ওপর অর্পিত দায়দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। কেউ কেউ দক্ষতা ও অভিজ্ঞতার ফলে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। জনবহুল কোনো স্থানে যাওয়া হতে পারে। পরিচিত কারো সঙ্গে দেখা হতে পারে। নতুন কোনো সংবাদ প্রাপ্তি হতে পারে। চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। অসতর্কতায় কোনো ধরনের ক্ষতির আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কারো দিকনির্দেশনা লাভ করতে পারেন। কেউ কেউ উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে। সামাজিক পরিচিতি ও সুনাম বাড়বে। কেউ কেউ বিশেষ কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। আপনার বিশেষ কোনো কাজের জন্য প্রশংসা পেতে পারেন। কারো ব্যক্তিত্বে আঘাত করে কথা বললে বিপদে পড়তে হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : সাময়িকভাবে করণীয় কাজে বিলম্ব হতে পারে। কেউ কেউ সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ কারো মতামত কিংবা পরামর্শ নিয়ে এগুতে পারেন। কোনো খবরে শোকাহত হওয়ার আশঙ্কা রয়েছে। কারো কারো ক্ষেত্রে গোপনসূত্রে আর্থিক লেনদেন হতে পারে। অবৈধ কাজের জন্য কেউ কেউ ফেঁসে যেতে পারেন। ভ্রমণ হতে পারে। পেশাগত দায়দায়িত্ব বাড়বে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। বিবাহিতদের দাম্পত্য সুখশান্তি বজায় থাকবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা লাভ করতে পারেন। গোপনীয় বিষয় সবার সামনে প্রকাশ না করলেই ভালো করবেন। ব্যক্তিগত ও পেশাগত সাফল্যে বিশেষ কোনো দক্ষতার জন্য প্রশংসিত হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। অধীনস্ত ও পোষাপ্রাণীদের ব্যাপারে সচেতন থাকুন। এদের কেউ কেউ আপনার উপকার করতে গিয়ে ক্ষতি করে ফেলতে পারে। আয় ব্যয়ে ভারসাম্যহীনতার ফলে কারো কারো ক্ষেত্রে ঋণ করার প্রয়োজন হতে পারে। খুব বিশ্বস্ত কাউকে ছাড়া কারো কাছে নিজের দুর্বলতা প্রকাশ না করলেই ভালো করবেন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : মনের মানুষের সঙ্গে সুন্দর সময় কাটানোর সুযোগ পেতে পারেন। নববিবাহিত দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। শিল্প ও সংগীতের সঙ্গে সম্পৃক্তদের জন্য কোনো সুখবর প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা নিজের দক্ষতা ও যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  আপনার বিশেষ কোনো চেষ্টায় সাফল্য আসতে পারে। কারো কারো ক্ষেত্রে আবাসনখাতে বিনিয়োগের সুযোগ আসতে পারে। শিক্ষা ও ক্রীড়ায় সাফল্য লাভের যোগ রয়েছে। অভিভাবকেরা সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। দম্পতিরা দাম্পত্য বিষয়ে জল ঘোলা না করে পরস্পরকে বোঝার চেষ্টা করুন। নতুন চুক্তির ক্ষেত্রে বুঝে শুনে এগুলে ভালো করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : হঠাৎ ভ্রমণ হতে পারে। যোগাযোগমূলক কাজে অপ্রত্যাশিত কোনো ঘটনার সম্মুখীন হতে পারেন। প্রতারকদের মিষ্টি কথা থেকে দূরে থাকুন। আপনার প্রত্যাশা পূরণ হতে পারে। শিক্ষা ও গবেষণামূলক কাজে সাফল্য আসতে পারে। প্রকাশ্যে কেউ আপনার বিরোধিতা করতে পারে। স্থান কাল পাত্রভেদে কথা বলুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : গৃহে অতিথি সমাগম হতে পারে। কারো কারো ক্ষেত্রে নতুন আত্মীয়তার সম্পর্ক তৈরি হতে পারে। কোনো ‍উৎস থেকে অর্থ পেতে পারেন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে। আপনার বিশেষ কোনো চেষ্টায় সাফল্য পেতে পারেন। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। লেখক ও সাহিত্যিকদের ব্যস্ততা বাড়বে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়