ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৬-১২ অক্টোবর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৩, ৬ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (৬-১২ অক্টোবর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৬ থেকে ১২ অক্টোবর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : দৈনন্দিন কাজ ও দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। অসদুপায় অবলম্বন কারো কারো জন্য পদস্খলনের কারণ হতে পারে। বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রয়োজনে তাদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনো বিষয় তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। নিজের ভুলের জন্য মাশুল গুনতে হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : ধর্মীয় আলোচনায় অংশগ্রহণ করতে পারেন। কেউ কেউ আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে। কারো সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। ভ্রমণের ক্ষেত্রে সচেতন থাকুন। ঝুঁকি নিয়ে ভ্রমণ ঠিক হবে না। প্রবাসী কারো কারো জন্য সময় সাময়িকভাবে চ্যালেঞ্জিং হতে পারে। সামাজিক কোনো কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : সময় কিছুটা কম ভালো যেতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। নিজের কোনো ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। কেউ আপনার ভুলের সুযোগ নিতে পারে। ব্যক্তিগত ও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনায় সচেতন থাকুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পেশাগত সাফল্য অর্জনে নতুন কোনো উদ্যোগ কার্যকরী হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ধর্মীয় বিষয়ে সচেতনতা বাড়াতে পারে। ধর্মীয় কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ব্যবসায়িক দিক সাময়িকভাবে কম ভালো যেতে পারে। যেকোনো বিনিয়োগ বুঝে শুনে করুন অন্যথায় আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে কোনো ভুল বোঝাবুঝি অবসানে নিজেরাই সক্রিয় উদ্যোগ নিয়ে সরাসরি কথা বলুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সাময়িকভাবে সময় কিছুটা চ্যালেঞ্জিং যেতে পারে। সবার সাথে গোপনীয় ব্যক্তিগত বিষয় আলোচনা করা থেকে বিরত থাকুন। কেউ কেউ আপনার ক্ষতির চিন্তা করতে পারে। সামাজিক অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে। গোপন কোনো তথ্য ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। আত্মসম্মান বজায় রাখতে নৈতিকভাবে নিষিদ্ধ কিংবা সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন বিষয় সচেতনভাবে এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : ভুল সম্পর্ক নির্বাচন কারো কারো জীবনের জন্য ক্ষতির কারণ হতে পারে। দুষ্ট লোকের মিষ্টি কথায় এমন কিছু করা ঠিক হবে না যাতে পরে আপনি বিপদে পড়তে পারেন। কারো কারো সন্তানের বিষয় চিন্তার উদ্রেক হতে পারে। শরীর স্বাস্থ্যের বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন রয়েছে। কারো কারো শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। সামাজিক অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। কারো কারো ক্ষেত্রে রক্তচাপ সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। পরিবারের কোনো সদস্যের বিষয়ে চিন্তিত হতে পারেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রয়োজনে অভিজ্ঞ কারো সহযোগিতা কিংবা পরামর্শ পেতে পারেন। যাদের কার্ডিয়াক সমস্যা রয়েছে তাদের ক্ষেত্রে বাড়তি সচেতনতা প্রয়োজন হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। নতুন কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। পারিবারিক সুখ শান্তি বজায় থাকবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : কোনো দিক থেকে হাতে টাকা-পয়সা আসতে পারে। প্রতিপক্ষের সাথে সুন্দর ব্যবহার করার চেষ্টা করুন। কোনো ধরনের ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। অপ্রাসঙ্গিক বিষয়ে আলোচনা সচেতনভাবে পরিহার করুন। আত্মীয়-স্বজনের সঙ্গে কোনো বিষয়ে মতের অমিল হতে পারে। সুন্দরভাবে যেকোনো পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। গৃহে শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শরীর মোটামুটি ভালো যেতে পারে। কোনো বিষয়ে অতিরিক্ত ঝুঁকি নেয়া ঠিক হবে না। বিশেষ করে ভারী কিংবা ধারালো জিনিস ব্যবহারে বিশেষভাবে সচেতন থাকুন। কোনো দিক থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। স্বল্প দূরত্বে কোথাও ভ্রমণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সময়টা সাময়িকভাবে চ্যালেঞ্জিং যেতে পারে। সময়মতো প্রতিটি কাজ করার চেষ্টা করুন। খেয়ালি সময় পার করা ভুল হবে, নতুন কিছু শেখার চেষ্টা করুন যা আপনাকে ব্যক্তিগত ও পেশাক্ষেত্রে এগিয়ে রাখবে। অলসতার কারণে কারো কারো কোনো ধরনের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। হাতে টাকা-পয়সা আসতে পারে। পাওনা আদায়ে তাগাদা দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : যে যাই বলুক না কেন- ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বড় ভাইবোনের সাথে কোনো বিষয়ে মতবিরোধে যাওয়া ঠিক হবে না। আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা করুন। আয় উপার্জনের চেষ্টায় সাফল্য পেতে পারেন। নতুন কোনো উপার্জনের রাস্তা তৈরি হতে পারে। প্রয়োজনে বন্ধু কিংবা অন্য কারো সহযোগিতা আশা করতে পারেন। আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন https://fazleazim.com।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়