ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এমন দৃশ্য চোখে পড়ে না: আফজাল হোসেন

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ১০ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এমন দৃশ্য চোখে পড়ে না: আফজাল হোসেন

শিল্পকলায় আফজাল হোসেন

আমিনুল ইসলাম শান্ত : অভিনয় শিল্পী সংঘের নির্বাচন উপলক্ষে জাঁকজমকপূর্ণ পরিবেশ বিরাজ করছে সেগুন বাগিচার বাংলাদেশ শিল্পকলা একাডেমি। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে ২১টি পদের বিপরীতে লড়ছেন ৫০ জন প্রার্থী।

ভোট প্রয়োগ করতে সকাল থেকে শিল্পকলা একাডেমিতে হাজির হচ্ছেন তরুণ ও প্রবীণ গুণী তারকা অভিনয়শিল্পীরা। এ তালিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেতা আফজাল হোসেন। তিনিও এসেছেন ভোট প্রয়োগের মাধ্যমে নিজের মত প্রকাশ করতে। ফাঁকে কথাও বলছেন তার সহকর্মীদের সঙ্গে।

এ ব্যস্ততার ফাঁকে রাইজিংবিডির সঙ্গে কথা হয় এই অভিনেতার। নির্বাচন নিয়ে তার প্রত্যাশা ব্যক্ত করতে গিয়ে আফজাল হোসেন বলেন, ‘ভোট দিয়েছি। তবে নির্বাচন নিয়ে ঠিক ততটা ভেবে ভোট দিতে আসিনি। নির্বাচন নিয়ে ততটা সময়ও ব্যয় করতে পারিনি। এই নির্বাচন উপলক্ষে সবাই একত্রিত হয়েছেন। সবাই সবার সাথে কথা বলছে, সময় কাটাচ্ছে, আনন্দ করছে, কারো কারো চেহারায় উত্তেজনা- এ সবই খুব ভালো লাগছে। এই গোত্রের মধ্যে এমন দৃশ্য সহজে চোখে পড়ে না।’

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি পদে লড়ছেন শহীদুল আলম সাচ্চু, শহীদুজ্জামান সেলিম, ডি এ তায়েব ও গোলাম মোস্তফা। সাধারণ সম্পাদক পদে আহসান হাবীব, মীর সাব্বির ও সিদ্দিকুর রহমান, সহসভাপতি পদে আজাদ আবুল কালাম, তানভীন সুইটি, আদিত্য আলম, ইকবাল বাবু, তারিন, জাহিদ হোসেন ও রফিকুল্লাহ সেলিম। আইন ও কল্যাণ সম্পাদক পদে লড়ছেন শামীমা ইসলাম ও শিরীন বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর, শাহরিয়ার নাজিম জয়, দপ্তর সম্পাদক পদে মাসুদ আলম তানভীর, শামস সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে আদনান ফারুক হিল্লোল ও ওমর আয়াজ। অনুষ্ঠান সম্পাদক আরমান পারভেজ, বন্যা মির্জা, সফিউল আলম ও হাসান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ ও শহীদ আলমগীর। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান মিলন, আশরাফ কবির, কামাল হোসেন, নূর মোহাম্মদ, রওনক হাসান ও সুমনা সোমা এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে সাতটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৫ জন অভিনয়শিল্পী।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়