ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এক উইকেট ও দুই রান আউটে ঝলমলে মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ২২:০৭, ১৯ এপ্রিল ২০২১
এক উইকেট ও দুই রান আউটে ঝলমলে মোস্তাফিজ

চেন্নাই সুপার কিংসের দুর্দান্ত ব্যাটিংয়ের দিনে তিন উইকেটে অবদান রাখলেন মোস্তাফিজুর রহমান। প্রথম ওভারে একটি উইকেট নেওয়ার পর শেষ ওভার বল হাতে নেমে দুটি রান আউট করলেন রাজস্থান রয়্যালসের পেসার। কিন্তু বোলারদের ব্যর্থতায় তাদের সামনে ১৮৯ রানের চ্যালেঞ্জিং টার্গেট দিয়েছেন মহেন্দ্র সিং ধোনিরা।

ধোনির দুইশতম ম্যাচে চেন্নাই ৯ উইকেটে ১৮৮ রান করেছে। যাতে ৩৩ রানে সর্বোচ্চ অবদান রেখেছেন ফাফ দু প্লেসি। এছাড়া আম্বাতি রাইডুর ২৭ ও মঈন আলীর ২৬ রান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

এর আগে টস জিতে ফিল্ডিং নেওয়া রাজস্থান প্রথম উইকেট পায় মোস্তাফিজের সৌজন্যে। চতুর্থ ওভারে বল হাতে নিয়ে পঞ্চম বলে উদ্বোধনী জুটি ভাঙেন তিনি। রুতুরাজ গায়কোয়ারকে (১০) মিড অনে শিবম দুবের ক্যাচ বানান বাংলাদেশি পেসার। ওই ওভারে দেন মাত্র ৩ রান।

কিন্তু পরের ওভারে মোস্তাফিজকে একটি ছয় ও চার মেরে ১৩ রান তোলেন মঈন। দ্বিতীয় স্পেলে এই বাঁহাতি কাটার মাস্টার বল করেন ১৬তম ওভারে, দেন ৬ রান। শেষ ওভারেও বল ওঠে তার হাতে এবং প্রথম বলেই তার থ্রো থেকে সাঞ্জু স্যামসন রান আউট করেন স্যাম কারানকে। চতুর্থ বলেও নন স্ট্রাইক এন্ড ছেড়ে যাওয়া ডোয়াইন ব্রাভোকে রান আউট করেন তিনি স্যামসনের থ্রো থেকে। চার ওভার শেষে ৩৭ রান দিয়ে তার উইকেট একটি।

মোস্তাফিজ দারুণ বোলিং করলেও আগের ম্যাচের সেরা বোলার জয়দেব উনারকাট চার ওভারে দিয়েছেন ৪০ রান। অন্য বোলাররাও ছিলেন ব্যর্থ। তাতেই চেন্নাই বড় সংগ্রহ করে। অধিনায়ক হিসেবে দুইশতম ম্যাচে ব্যাট হাতে জ্বলে ওঠেননি মহেন্দ্র সিং ধোনি। ১৭ বলে দুটি চারে করেন ১৮ রান।

ধোনিকে ফেরানো চেতন সাকারিয়া রাজস্থানের হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন। দুটি উইকেটের মালিক ক্রিস মরিস।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়