ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এক মাসের জন্য মাঠের বাইরে লিন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২০, ১৮ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক মাসের জন্য মাঠের বাইরে লিন

ক্রীড়া ডেস্ক: ঘাড়ের ইনজুরিতে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস লিন। খেলতে পারবেন না ব্রিসবেন হিটের হয়ে বিগ ব্যাশ লিগেও। এক মাসের জন্য মাঠের বাইরে থাকবেন ডানহাতি এ ব্যাটসম্যান।

গতকাল ব্রিসবেন বিশেষজ্ঞ চিকিৎসক দেখান লিন। তাকে এক মাস বিশ্রামে থাকার কথা জানান চিকিৎসক। এক মাস ক্রিকেটের বাইরে থাকবেন বলে পাকিস্তানের পর নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজও মিস করবেন লিন। অকল্যান্ডে আগামী ৩০ জানুয়ারি থেকে সিরিজটি শুরু হওয়ার কথা রয়েছে। কিউইদের বিপক্ষে খেলতে না পারলেও লিনের চোখ শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে ফেরা। ১৭ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

পার্থে অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেহম্যান বুধবার গণমাধ্যমকে বলেন, ‘ঘাড়ের ব্যাথায় লিন অনেকটা ভুগছে। বিগ ব্যাশ লিগ খেলার সময় তার এ সমস্যা ছিল। তাকে মাসখানেকের মত ক্রিকেট থেকে দূরে থাকতে হবে। কিছুদিনের মধ্যেই তার পূণর্বাসন শুরু হবে। আশা করছি শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে তাকে পাওয়া যাবে।’

বিগ ব্যাশে দারুণ ব্যাটিং করে অস্ট্রেলিয়া ওয়ানডে দলে জায়গা করে নিয়েছিলেন ক্রিস লিন। পাকিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে শুরুটা ভালোও করেছিলেন। কিন্তু বেশিদূর এগোয়নি তার ইনিংস।

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়