ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

একদিন পেছাল ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বিপিএল কর্তৃপক্ষের বৈঠক

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একদিন পেছাল ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বিপিএল কর্তৃপক্ষের বৈঠক

ক্রীড়া প্রতিবেদক: ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে একদিন পিছিয়ে দেওয়া হয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল ও ফ্র্যাঞ্চাইজিদের বৈঠক।

রোববার থেকে বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে সবার বৈঠকে বসার কথা ছিল ফ্র্যাঞ্চাইজিদের।  কিন্তু তা একদিন পিছিয়ে সোমবার নেওয়া হয়েছে।  ঈদের ছুটিতে ফ্র্যাঞ্চাইজিগুলো নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করার সময় পায়নি।  তাই নির্ধারিত বৈঠক একদিন পেছানোর অনুরোধ এসেছিল একাধিক ফ্র্যাঞ্চাইজির কাছ থেকে। 

সোমবার দুপুর ২টায় ঢাকা ডায়নামাইটস কর্তৃপক্ষের সঙ্গে বসবে গভর্নিং কাউন্সিল। দুপুর সাড়ে তিনটায় খুলনা টাইটান্স ঢুকবে।  বিকেল পাঁচটায় যাবে রাজশাহী কিংস।  পরদিন দুপুরে রংপুর রাইডার্স, বিকেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সিক্সার্স।  শোনা গিয়েছিল সিলেট সিক্সার্স পরবর্তী আসর থেকে থাকবে না।  কিন্তু তারাও থাকবে বিপিএলের পরবর্তী আসরে।

মূলত বিপিএল শুরু হচ্ছে একেবারে নতুন নিয়মে।  প্রথম ছয় আসরের সার্কেল শেষ হওয়া পর নতুন করে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে চুক্তি করছে বিপিএল গভর্নিং কাউন্সিল।  নতুন সার্কেলের জন্য চার বছরের জন্য চুক্তি করবে ফ্র্যাঞ্চাইজিগুলো। এ চার বছর বিপিএল চলবে একই নিয়মে, একই রীতি মনে।  পাশাপাশি খেলোয়াড়দের পারিশ্রমিক, ফ্র্যাঞ্চাইজি ফি সহ ম্যাচ আয়োজনের সকল বিষয়াদি নিয়ে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে খোলামেলা কথা বলবে বিসিবি।  এছাড়া ফ্র্যাঞ্চাইজিদের দাবি-দাওয়াগুলোও শুনবে আয়োজকরা।

চার-ছক্কার ধুন্ধুমার টুর্নামেন্ট বিপিএলের সপ্তম আসর শুরু হবে আগামী ৬ ডিসেম্বর।  শেষ দুই আসরে বিপিএলের কোন উদ্বোধনী অনুষ্ঠান করেনি বিসিবি। এবার মাঠে বল গড়ানোর আগে বর্নাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা রয়েছে বিসিবির।  ৪ ডিসেম্বর হবে উদ্বোধনী অনুষ্ঠান।  ১১ জানুয়ারি হতে পারে ফাইনাল।


রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৯/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়