ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একসঙ্গে গাইলেন ন্যানসি-রিজভী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ৩০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে গাইলেন ন্যানসি-রিজভী

প্রয়াত বরেণ্য সংগীতজ্ঞ আহমেদ ইমতিয়াজ বুলবুল। জীবদ্দশায় কণ্ঠশিল্পী রিজভী ওয়াহিদের জন্য পাঁচটি গান তৈরি করেছিলেন তিনি। কিন্তু এসব গান মুক্তির আগেই না ফেরার দেশে চলে যান এই গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক।

পাঁচটি গানের মধ্যে দুটি গান মুক্তি পেয়েছে। তিনটি গান মুক্তির অপেক্ষায়। এই তিন গানের দুটিতে একসঙ্গে কণ্ঠ দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যানসি ও রিজভী ওয়াহিদ। ‘ও হাওয়া’ এবং ‘উড়তে উড়তে যারে পাখি’ শিরোনামের গান দুটির রেকর্ডিং অস্ট্রেলিয়ার প্রফেশনাল স্টুডিওতে শেষ হয়েছে।

রিজভী ওয়াহিদ বলেন, ‘আমি সৌভাগ্যবান যে স্যারের (আহমেদ ইমতিয়াজ বুলবুল) সুর-সংগীতে গাইতে পেরেছি। একই সঙ্গে দুর্ভাগ্য যে, গানগুলোর মুক্তি স্যার দেখে যেতে পারেননি। আর এবারের দুটি গানে সহশিল্পী হিসেবে ন্যানসিকে পেয়ে দারুণ লাগছে।’

অন্যদিকে এ দুটি গানে কণ্ঠ দিতে পেরে উচ্ছ্বসিত ন্যানসি। তার ভাষায়, ‘আমি সত্যিই সৌভাগ্যবান। একজন কিংবদন্তির শেষ কাজে যুক্ত হতে পেরে ভীষণ ভালো লাগছে। অস্ট্রেলিয়ার প্রফেশনাল স্টুডিওতে গানগুলো ধারণ করা হয়েছে। এ ধরনের পরিবেশে কাজ করাটাও আমার জন্য চমক ছিল।’

গত ২২ জানুয়ারি ভোরে নগরীর আফতাব নগরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আহমেদ ইমতিয়াজ বুলবুল। তার প্রথম মৃত্যুবার্ষিকীতে গান দুটির মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়