ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একসঙ্গে জায়েদ-পপি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৫, ৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে জায়েদ-পপি

পারফর্ম করছেন জায়েদ খান, পপি

বিনোদন প্রতিবেদক : অনেকবারই একসঙ্গে পারফর্ম করতে দেখা গেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক জায়েদ খানকে। এবার ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এর ৪২তম প্রতিষ্ঠা দিবসের আয়োজনে  একসঙ্গে নাচলেন তারা।

গতকাল বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায়  রাজধানীর রাজারবাগে  অনুষ্ঠিত হয় ডিএমপির ৪২তম প্রতিষ্ঠা দিবসের  জমকালো আয়োজন।   তাদের সঙ্গে মঞ্চে পারফর্ম করতে দেখা যায় ছোটপর্দার আলোচিত অভিনেত্রী সারিকাকেও।

অনুষ্ঠান উপস্থাপনা  করেন মডেল অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। গত বছর একই মঞ্চে অভিনয়শিল্পী ইমনের সঙ্গে পারফর্ম করেছিলেন পিয়া।

পপি অভিনীত ‘সোনা বন্ধু’ শিরোনামের সিনেমাটি শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত এ সিনেমাটিতে পপির বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা ডি এ তায়েব।

এদিকে চিত্রনায়ক জায়েদ খান অভিনীত কয়েকটি সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’ অন্যতম। এ সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। এছাড়া বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন জায়েদ খান।



রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়