ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

একসঙ্গে বর্ষবরণ করবেন ক্যাটরিনা-ভিকি?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে বর্ষবরণ করবেন ক্যাটরিনা-ভিকি?

বলিউডের আলোচিত দুই অভিনয়শিল্পী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বেশ কিছুদিন ধরে বলিপাড়ায় এ জুটির প্রেমের গুঞ্জন উড়ছে। যতই দিন গড়াচ্ছে গুঞ্জন আরো জোরাল হচ্ছে।

এদিকে মুম্বাই মিরর জানিয়েছে, একসঙ্গে ইংরেজি বর্ষবরণের পরিকল্পনা করছেন ক্যাটরিনা-ভিকি। নতুন বছরকে স্বাগত জানাতে মুম্বাইয়ের বাইরে কোথাও যাবেন তারা। ধারণা করা হচ্ছে, নতুন বছরেই তাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনবেন এই জুটি।

‘কফি উইথ করন’ অনুষ্ঠানে ভিকির সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। গত জানুয়ারিতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথমবারের মতো মুখোমুখি হন তারা। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি ভাইরালও হয়। তখন থেকে আলোচনায় তারা।

এরপর চলতি বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে হাজির হন এই দুই তারকা। সম্প্রতি একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন উসকে দেন এ জুটি। এছাড়া প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়।

এর আগে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। তবে কয়েক বছর হলো তাদের ব্রেকআপ হয়েছে। সালমান খানের সঙ্গেও এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। যদিও তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়েছে। অন্যদিকে হার্লিন শেঠির সঙ্গে প্রেম করেছেন ভিকি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়