ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এফবিসিসিআই পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এফবিসিসিআই পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ

অর্থনৈতিক প্রতিবেদক : আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করলেন ২০১৭-১৯ মেয়াদের এফবিসিসিআই পরিচালনা পর্ষদের নবনির্বাচিতরা।

রোববার রাজধানীর মতিঝিলে দ্য ফেডারেশন অব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ভবনে নতুন নির্বাচিত পরিচালনা পর্ষদের ২৩তম সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী সভাপতি আবদুল মাতলুব আহমাদ ।

এ সময় উপস্থিত ছিলেন, এফবিসিসিআই নির্বাচন বোর্ডের চেয়ারম্যান সংসদ সদস্য অধ্যাপক আলী আশারাফসহ নতুন ও বিদায়ী পরিচালনা পরিষদের সদস্যরা।

দায়িত্ব গ্রহণ শেষে নতুন এফবিসিসিআই সভাপতি বলেন, নতুনের আসা, পুরাতনের বিদায় আমি মানি না। আমি মানি দেশের উন্নয়নের জন্য অর্থনীতিতে অবদান রাখতে ও ব্যবসাকে সুন্দরভাবে পরিচালনা করার জন্য সব এফবিসিসিআই সদস্যদের এক সঙ্গে কাজ করতে হবে।

এছাড়া এফবিসিসিআইতে নতুন নারী উদ্যোক্তাদের জন্য সহায়ক সেল তৈরি করা। সেখান থেকে তাদের ব্যবসা পরিচালনার প্রসার বৃদ্ধির জন্য সহযোগিতা করা হবে এবং আমাদের এসএমই সেক্টরের উন্নয়নেও কাজ করতে হবে বলেও জানান মহিউদ্দিন।

তিনি আরো বলেন, এবার যেমন সঠিক সময়ে নির্বাচন, দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আশা করছি আগামীতেও আমরা নির্দিষ্ট সময়ে নতুনদের কাছে দায়িত্ব তুলে দিতে পারব এবং এ ধারাবাহিকতা সব সময়ের জন্য অব্যাহত থাকবে। এছাড়াও আমরা এফবিসিসিআইকে এমন জায়গায় নিয়ে যেতে চাই যে কেউ যেন ব্যবসায়ীদের সঙ্গে অসৎ আচরণ ও দৃষ্টতা দেখাতে না পারে।

বিদায়ী বক্তব্যে মাতলুব আহমাদ বলেন, আমরা যখন দায়িত্বে ছিলাম তখন ব্যবসায়ীদের উন্নয়নের জন্য কাজ করেছি। আমি আশা করছি যারা নতুন এসেছে তারাও ভবিষ্যতে ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করবে।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৭/নাসির/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়