ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সড়কে প্রাণ গেল সহোদরসহ ৩ রোহিঙ্গার

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়কে প্রাণ গেল সহোদরসহ ৩ রোহিঙ্গার

কক্সবাজার প্রতিনিধি: টেকনাফ-কক্সবাজার সড়কে যাত্রীবাহী অটোরিকশা (সিএনজি)-পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ তিনজন রোহিঙ্গা নিহত হয়েছেন।এতে আরও ৪জন আহত হয়েছেন।

নিহত তিনজন হলো-মোহাম্মদ আইয়ুব (১৭), তার ভাই মোহাম্মদ নুর (২৫) ও আবদুল হোছাইন (৩০) ।এরা সকলেই টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।

সোমবার দুপুরে টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং নামক এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানায়, টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শিবির থেকে উখিয়ায় অটোরিকশায় বালুখালী শরণার্থী শিবিরে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। সেটি হোয়াইক্যং নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় অটোরিকশাটি দুমড়েমুছড়ে যায়, এতে ঘটনাস্থলে মোহাম্মদ আইয়ুব (১৭) তার ভাই মোহাম্মদ নুর (২৫) মারা যান। এ ঘটনায় আমির হামজা (২১), আবদুল হোছাইন (৩০), দিলদার বেগম (৩৫), শিশু মো. জুবাইর (৭) ও অটোরিকশা চালক শামশুল আলম (২৮) আহত হয় ।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হোয়াইক্যং চাকমারকূল রোহিঙ্গা শরণাথী শিবিরে সেভ দ্যা চিলড্রেন হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আবদুল হোছাইনকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

নয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদশক (এসআই) শরীফ হাসান বলেন, দূঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আহত কাউকে পাওয়া যায়নি। তবে এ ঘটনায় তিনজন মারা গেছে বলে শুনেছি।দূঘর্টনা কবলিত অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


রাইজিংবিডি/কক্সবাজার/২ সেপ্টেম্বর ২০১৯/সুজাউদ্দিন রুবেল/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়