ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘এরশাদ ছিলেন উন্নয়নের রুপকার’

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ৩০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এরশাদ ছিলেন উন্নয়নের রুপকার’

জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এম‌পি বলেছেন, প্রয়াত নেতা হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন বাংলার উন্নয়নের রুপকার, গণতন্ত্রের মহানায়ক। তার উন্নয়ণ কর্মকাণ্ডই এরশাদকে দে‌শের মানুষের হ্রদয়ে বাঁ‌চিয়ে রাখবে।

এরশাদের চেহলাম উপলক্ষে শুক্রবার রাজধানীর ৪০নং ওয়ার্ডের স্বামীবাগে আয়োজিত দুস্থদের মাঝে খাবার বিতরনী অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাবলা বলেন, দেশের যে‌দিকে তাকাবেন, যে সেক্টরে চোখ দেবেন, এরশাদের উন্নয়ণের ছোঁয়া দেখতে পাবেন। আজীবন দেশ ও জা‌তির কল্যাণে কাজ করে গেছেন সাবেক এ রাষ্ট্রপ‌তি।

তি‌নি বলেন, জাপা চেয়ারম্যান শুধু উন্নয়নের মাধ্যমে স্বাধীন বাংলাদেশকে নতুন করে গড়ে তুলেননি, শুক্রবার সরকারি ছুটি, জন্মাষ্টমীর ছুটি, হিন্দু, বৌদ্ধ খ্রীষ্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্ট গঠন, মসজিদ-মন্দিরের বিদ্যুতের বিল মওকুফসহ রাষ্ট্রধর্ম ইসলাম করে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আমির উদ্দীন আহমেদ ডালুর সভাপতিত্বে কর্মসু‌চিতে জাপার কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজনদে ও স্থানীয় আওয়ামী লীগ, জাতীয় পার্টির নেতারা উপ‌স্থিত ছি‌লেন।


রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৯/নঈমুদ্দীন/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়