ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এরশাদের আসন : প্রার্থী নির্বাচনে দুই কমিটি

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এরশাদের আসন : প্রার্থী নির্বাচনে দুই কমিটি

নিজস্ব প্রতিবেদক, রংপুর : গত ১৪ জুলাই সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে শূণ্য হয়ে যাওয়া রংপুর ৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে অনেকেই তোড়জোড় শুরু করেছেন। তবে এ বিষয়ে জাতীয় পার্টি এখনও চূড়ান্ত কোন সিদ্ধান্ত গ্রহণ করেনি বলে জানিয়েছেন জাপার মাহাসচিব মশিউর রহমান রাঙ্গা। সংসদে বিরোধী দলীয় চীফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব রাঙ্গা বলেন, রংপুর সদর ৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থী ঠিক করার জন্য দুটি কমিটি গঠন করা হয়েছে। যারা প্রার্থী হতে চান তাদের ওই কমিটির কাছে গিয়ে বিগত দিনের অবদান, দলের কর্মকান্ডে ভুমিকাসহ সব বিষয় জানাতে হবে। কমিটি প্রার্থীদের মধ্য থেকে সম্ভাব্য প্রার্থীর তালিকা তৈরী করে জমা দেবার পরেই দল চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে সড়ক পথে রংপুরে এসে নগরীর দর্শনা এলাকায় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন রাঙ্গা।

দলের চেয়ারম্যান জিএম কাদের অথবা সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ রংপুর ৩ আসনে প্রার্থী হতে চান বলে যে কথা প্রচার হচ্ছে সে বিষয়ে জাপা মহাসচিব বলেন, যে দুটি কমিটি গঠন করা হয়েছে তারাই এ বিষয়ে মতামত দেবেন।

এর আগে ঢাকা থেকে সড়ক পথে রংপুরে আসলে তাকে স্বাগত জানান রংপুর মহানগর জাপা সভাপতি রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জাপার জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক বারী মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুর জামান নাজিম, যুব নেতা শাহিন হোসেন জাকিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাঙ্গা পবিত্র ঈদ উদযাপন করতে রংপুরে এসেছেন বলে জানান। তিনি রংপুর ১ আসনে তার নির্বাচনী এলাকায় অবস্থান করে পশু কোরবানী দেবেন এবং দলের নেতা কর্মীসহ সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।


রাইজিংবিডি/রংপুর/৮ আগস্ট ২০১৯/নজরুল মৃধা/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়