ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এসএসসি : শেষ পরীক্ষা দিতে পারলো না মেধাবী শিখা

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসএসসি : শেষ পরীক্ষা দিতে পারলো না মেধাবী শিখা

কিশোরগঞ্জ প্রতিনিধি : পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর পরীক্ষা দেওয়া হলো না শিখা আক্তার (১৬) নামের এক মেধাবি এসএসসি পরীক্ষার্থীর।

বুধবার সকালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়তে লড়তে অবশেষে ঢাকার একটি হাসপাতালে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

হোসেনপুর উপজেলার জিনারি ইউনিয়নের টানজিনারি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

শিখা ওই গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে ও তেতুলিয়া সামছুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

জানা যায়, মানবিক বিভাগের ছাত্রী শিখার বুধবার কৃষি শিক্ষা বিষয়ে পরীক্ষা দেওয়ার কথা ছিল। এটাই ছিল তার শেষ পরীক্ষা। কিন্তু দিনটা যে তার জীবনের শেষ দিন হবে তা কারো জানা ছিল না।

নিহতের ভগ্নিপতি মিজানুর রহমান জানান, পরীক্ষায় অংশ নেওয়ার জন্য শিখা জিনারি থেকে একটি অটোরিকশায় হোসেনপুর আসছিল। অটোরিকশাটি সিদলা মোড় এলাকায় পৌঁছলে আরেকটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন কমপক্ষে আট যাত্রী। গুরুতর আহত অবস্থায় শিখাকে প্রথমে হোসেনপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে মুমূর্ষু অবস্থায় শিখাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকাল ৫টায় তার মৃত্যু হয়।

তেতুলিয়া সামছুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল হক বলেন, ‘শিখা অত্যন্ত মেধাবী ছাত্রী ছিল। তার এভাবে চলে যাওয়াটাকে কোনোভাবেই আমরা মেনে নিতে পারছি না।’

 

 

 

রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২৭ ফেব্রুয়ারি ২০১৯/রুমন চক্রবর্তী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়