ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওপেন সিক্রেট

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ২৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওপেন সিক্রেট

অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। অনেকদিন ধরেই বলিপাড়ায় তাদের প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছে। একাধিকবার প্রেমের বিষয়ে ইঙ্গিত দিলেও এখনো আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু বলেননি এ জুটি। তবে তারা যে প্রেম করছেন তা অনেকটাই ওপেন সিক্রেট।

অর্জুন কাপুরের জন্মদিন পালন করতে বর্তমানে নিউ ইয়র্কে অবস্থান করছেন তারা। এদিকে ইনস্টগ্রামে অর্জুনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মালাইকা। এরপর থেকেই বলিপাড়ায় নতুন করে গুঞ্জন শুরু হয়েছে, এবার প্রেমের সম্পর্কের কথা সবাইকে জানাতে চাইছেন মালাইকা। এজন্যই ছবিটি পোস্ট করেছেন তিনি।

অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময়। ফ্যাশন শোতে দুজনকে পাশাপাশি দেখা যায়। তারপর থেকেই নিয়মিত আলোচনায় তারা। মালাইকার জন্মদিনে মিলানে হাজির হন অর্জুন। এরপর মুম্বাইয়ে ফেরার সময় মিলান বিমানবন্দরে এ জুটিকে হাত ধরা অবস্থায় দেখা গেলে তাদের প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়। এখানেই শেষ নয়, আবু জানি ও সন্দীপ কোসলার দীপাবলীর পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। এছাড়া সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুরের পার্টির একটি ছবিতেও অর্জুন-মালাইকাকে পাশাপাশি বসে থাকতে দেখা যায়। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনা করছেন অর্জুন-মালাইকা। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা।

বরং বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেন, আমি বিয়ে করছি না। আমি বুঝতে পারছি এই গুজব কোথা থেকে আসছে। আমার বাড়ির সদস্যরা প্রায়ই আমাকে জিজ্ঞেস করে, ‘তুমি বিয়ে কবে করছ?’ ভারতের প্রেক্ষাপটে এই প্রশ্নটি নতুন কিছু নয়। আপনি যদি কারো সঙ্গে তিনদিন ঘোরাফেরা করেন তাহলেই বিয়ের প্রশ্ন আসবে। ‘বিয়ে করে নাও, তোমার বয়স হয়েছে, আর কত চিন্তা করবে?’ ৩৩ বেশিরভাগ ভারতীয় মানুষের কাছে বিয়ের উপযুক্ত বয়স, কিন্তু আমার কাছে না। আমার এখনো সময় আছে। আর আমি যদি প্রেমের কথা অস্বীকার না করি বিয়ের ব্যাপারে লুকাব কেন?

অর্জুন কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড। তার পরবর্তী সিনেমা সন্দীপ অউর পিংকি ফারার। এতে তার বিপরীতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া। বর্তমানে পানিপথ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেতা।

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়