ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওসি মোয়াজ্জেম রংপুরে নেই

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওসি মোয়াজ্জেম রংপুরে নেই

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক, রংপুর : ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন রংপুরে নেই। তার অবস্থান কোথায় কেউ বলতে পারছে না। তবে পুলিশের ধারণা, তিনি ঢাকায় অবস্থান করছেন।

সোমবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন। গ্রেপ্তারি পরোয়ানা জারির পর তিনি গা-ঢাকা দিয়েছেন- এমনটাই ধারণা করা হচ্ছে।

পুলিশের রংপুর রেঞ্জ সূত্রে জানা গেছে, সোনাগাজী থেকে গত ১০ এপ্রিল তাকে প্রত্যাহারের পর রংপুর রেঞ্জে বদলি করা হয়। গত ৮ মে তাকে সাময়িকভাবে বরখাস্ত করার পর গত সপ্তাহে তিনি রংপুর রেঞ্জ অফিসে যোগ দেন। দু/তিন আগে তাকে রংপুরে দেখা গেছে। কিন্তু এখন তিনি কোথায় আছেন, সেই তথ্য নেই পুলিশের কাছে। তবে গ্রেপ্তারি পরোয়ানা হাতে পেলে তাকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য জানান, গত সপ্তাহে ওসি মোয়াজ্জেম হোসেন রংপুর রেঞ্জে যোগ দিয়েছেন। বর্তমানে তার রংপুরেই থাকার কথা। তবে শুনেছি, তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। গ্রেপ্তারি পরোয়ানার বিষয়ে তিনি বলেন, ‘‘এই বিষয় আপনাদের মাধ্যমে শুনেছি। গ্রেপ্তারি পরোয়ানা হাতে পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া।’’

রংপুর রেঞ্জের ডিআইজি অফিসের স্টাফ অফিসার সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, ‘‘কয়েক দিন আগে মোয়াজ্জেম রংপুর রেঞ্জে যোগদান করেছেন। তবে শুনেছি তিনি ঢাকা সদর দপ্তরে অবস্থান করছেন।’’ পরোয়ানার বিষয়ে তিনি বলেন, এখন পর্যন্ত কোনো কাগজ পাননি।

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের ঘটনা ভিডিওতে ধারণ এবং সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে সাইবার ট্রাইবুনালে এই মামলা করা হয়। আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সায়েদুল হক সুমন বাদী হয়ে গত ১৫ এপ্রিল সাইবার আদালতে এ মামলা দায়ের করেন। পরে বিচারক মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

পিবিআই’র সিনিয়র সহকারী পুলিশ সুপার রীমা সুলতানা তদন্ত শেষে ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে সাইবার আদালতে প্রতিবেদন দাখিল করেন। এরপর আদালত ওসি মোয়াজ্জেম হোসেনর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন। 



রাইজিংবিডি/রংপুর/২৭ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়