ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ার্নার আউট, ফিঞ্চ ইন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ২৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ার্নার আউট, ফিঞ্চ ইন

ক্রীড়া ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে তিনটি ওয়ানডে খেলতে নিউজিল্যান্ড যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

চ্যাপেল-হ্যাডলি সিরিজে দেখা যাবে না ডেভিড ওয়র্নারকে। বাঁহাতি এ বিস্ফোরক ব্যাটসম্যানকে বিশ্রামে রাখা হয়েছে। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন অ্যারন ফিঞ্চ। সোমবার নিউজিল্যান্ড সফরের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ, শন মার্শ, পিটার হ্যান্ডসকম্ব, ত্রেভিস হেড, গ্লেণ ম্যাক্সওয়েল, মারকাস স্টনিস, ম্যাথু ওয়েড, জেমস ফকনার, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা, জস হ্যাজেলউড, বিলি স্টানলেক।

ইন: অ্যারন ফিঞ্চ, শন মার্শ।

আউট: ডেভিড ওয়ার্নার, উসমান খাজা।

ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওয়ানডে সিরিজে থাকবেন না উসমান খাজা। ওয়ার্নার বিশ্রামে থাকলেও খাজাকে পাঠানো হবে দুবাইয়ে। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য সেখানে প্রস্তুতি ক্যাম্প করবেন খাজা।দুই ওপেনারের পরিবর্তে নিউজিল্যান্ডে ব্যাটিং ওপেন করবেন ফিঞ্চ ও মার্শ। দুজন পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাদ পড়েছিলেন।

অস্ট্রেলিয়ার জার্সিতে টানা খেলার উপর আছেন ওয়ার্নার। পাকিস্তানের বিপক্ষে ২৬ জানুয়ারিতে পঞ্চম ওয়ানডে ম্যাচও খেলবেন তিনি।  গত বছরের জুন থেকে এখন পর্যন্ত তিন ফরম্যাটে ২৯ ম্যাচ খেলেছেন ওয়ার্নার।  সামনের ভরা মৌসুমের কথা চিন্তা করেই তাকে বিশ্রামে রেখেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

আগামী ৩০ জানুয়ারি অকল্যান্ডে দুই দলের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। পরের দুটি ওয়ানডে হবে ২ ফেব্রুয়ারি ও ৫ ফেব্রুয়ারি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়