ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ওয়ালটন চাকরি মেলায় চলছে পরীক্ষা

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ২৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন চাকরি মেলায় চলছে পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে চলছে ওয়ালটন চাকরি মেলা। মেলার দ্বিতীয় দিন আজ।

রোববার চলছে নিয়োগ পরীক্ষা।  সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত আবেদনকারীরা ফরম পূরণ করেন। এরপর বেলা ১১টা থেকে শুরু হয় মৌখিক পরীক্ষা।

মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের বিকেলে আইটি পরীক্ষা নেয়া হবে। এরপর যাচাই-বাছাই শেষে চূড়ান্ত প্রার্থীদের কর্তৃপক্ষ নিয়োগ কার্ড দেবেন।  বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ালটন প্লাজার ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আল মাহফুজ খান।

এর আগে শনিবার মেলার প্রথম দিনে চাকরির জন্য আসা প্রার্থীদের শত শত আবেদন ও সিভি জমা নেয়া হয়। ওই আবেদন ও সিভি যাচাই-বাছাই করে পরীক্ষার জন্য মনোনীতদের মোবাইল এসএমএস করা হয়। তারা আজ সকালে বরিশাল বিএম কলেজের বিজ্ঞান ভবনের সামনে উপস্থিত হন। ওই ভবনেই তাদের পরীক্ষা নেয়া হচ্ছে।

ওয়ালটনের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ জানিয়েছেন, বরিশালে দুই দিনব্যাপী চাকরি মেলা আজ শেষ হবে। এরপর আগামীকাল থেকে খুলনার বিএল কলেজে চাকরির মেলা অনুষ্ঠিত হবে। সোমবার ওই মেলায় সিভি জমা নেওয়া হবে। পরের দিন নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।  খুলনা বিভাগের প্রার্থীদের সকাল ৯টার মধ্যে বিএল কলেজে উপস্থিত থাকতে হবে।

তিনি জানান,  বরিশাল ও খুলনা বিভাগে মোট ১০০ জন লোক নিয়োগ দেওয়া হবে। মেধার ভিত্তিতে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষার মাধ্যমেই এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

এ ছাড়া চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের বরিশাল ও খুলনা বিভাগে নিয়োগ দেওয়া হবে। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। পাশাপশি কোম্পানির পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।





রাইজিংবিডি/বরিশাল/২৩ জুন ২০১৯/ জে.খান স্বপন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়