ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৭, ৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে  আরো পাঁচ জন।

শুক্রবার বেলা সাড়ে ১২ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোহাম্মদ আলমগীর।

নিহতরা হলেন, চকরিয়ার খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি এলাকার খলিলুর রহমানের স্ত্রী রওশন আরা বেগম (৪৫) এবং ডুলাহাজারা ইউনিয়নের চা-বাগান এলাকার দীপক পালের ছেলে সনাক পাল (২৬)।

এসআই আলমগীর জানান, বেলা সাড়ে ১২ টায় কক্সবাজারগামী ইউনিক পরিবহনের একটি বাসের সঙ্গে চকরিয়াগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক নারী নিহত হয়।  এ ঘটনায় আহত হয় ছয় জন।

তিনি বলেন, ‘ স্থানীয়রা আহতদের উদ্ধার করে মালুমঘাট খ্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতাল এবং চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সনাক পাল নামের একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক)  পাঠান। চমেকে নেয়ার পথেই সনাক পালের মৃত্যু হয়।’

নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান এসআই আলমগীর।



রাইজিংবিডি/কক্সবাজার/৭ জুন ২০১৯/সুজাউদ্দিন রুবেল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়