ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কক্সবাজারে শ্রম আদালত স্থাপনের দাবি উদীচীর

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে শ্রম আদালত স্থাপনের দাবি উদীচীর

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে শ্রম আদালত স্থাপনের দাবি জানিয়েছে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী রামু শাখা।

সোমবার রাতে রামু চৌমুহনী চত্বরে রামু উদীচী শাখার সভাপতি কবি গল্পকার ধনিরাম বড়ূয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাপস মল্লিকের সঞ্চালনায় এক আলোচনা সভায় এই দাবি জানানো হয়।

মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী রামু শাখা এই আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা সভায় বক্তারা বলেন, শ্রমিকের ঘাম ঝরার আগে দেওয়া হোক শ্রমের মূল্য, যখন তখন শ্রমিক ছাটাই এবং শ্রমিক নির্যাতন বন্ধ করা হোক।

সভায় বক্তব্য রাখেন জেলা সিপিবির সভাপতি কমরেড দিলীপ দাশ, জেলা উদীচীর সভাপতি কল্যাণ পাল, জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাছির উদ্দিন আহমদ, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ রামু উপজেলা শাখার সাধারণ সম্পাদক তপন মল্লিক, কক্সবাজার জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক ফাতেমা আক্তার মার্টিন, বাংলাদেশ আদিবাসী ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মংথ্রেলা রাখাইন, কক্সবাজার জেলা উদীচীর যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান মাহমুদ, রামু উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি জয় বড়ূয়া, উদীচীর জাতীয় পরিষদ সদস্য ফাল্গুনী হৈমু, রামু উদীচীর সহ-সম্পাদক সিপ্ত বড়ুয়া প্রমুখ।

এর আগে জেলা উদীচী ও রামু উদীচীর সদস্যদের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় আলোচনা সভা।  সভা শেষে রামু উদীচীর সদস্যরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন এবং আবৃত্তি করেন ঢাকা থেকে আগত আবৃত্তিশিল্পী কাজী আশরাফ ও সংগীত শিল্পী আকলিমা খাতুন সংগীত পরিবেশন করেন।




রাইজিংবিডি/কক্সবাজার/১ মে ২০১৭/সুজাউদ্দিন রুবেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়