ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কত আয় করল ‘ছাপাক’ ও ‘তানাজি’?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ১১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কত আয় করল ‘ছাপাক’ ও ‘তানাজি’?

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত দুই বলিউড সিনেমা ছাপাক এবং তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র

ভারত ও ভারতের বাইরে প্রায় সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পায় অজয় দেবগন, কাজল ও সাইফ আলী খান অভিনীত তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র। অন্যদিকে দীপিকা পাড়ুকোন অভিনীত ছাপাক মুক্তি পেয়েছে ২ হাজার ১৬০ পর্দায়।

বক্স অফিসে প্রথম দিনের আয়ের হিসাবেও ছাপাক’র চেয়ে এগিয়ে তানাজি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, প্রথমদিনে শুধু ভারতে তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমাটির আয় ১৫.১০ কোটি রুপি। অন্যদিকে ছাপাক সিনেমার আয় ৪.৭৭ কোটি রুপি।

মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র তৈরি হয়েছে। ঐতিহাসিক ঘরানার এই সিনেমাতে অজয় দেবগন, কাজল সাইফ আলী খান ছাড়াও আছেন শরদ কেলকার, লুক কেনি প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন ওম রাউত। প্রযোজনায় রয়েছেন অজয় দেবগন ও ভূষণ কুমার।

অপরদিকে এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে তৈরি হয়েছে ছাপাক। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমায় দীপিকা পাড়ুকোনের পাশাপাশি আরো অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি, আনন্দ তিওয়ারি,পায়েল নায়ের প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ফক্স স্টুডিওর সঙ্গে এই সিনেমা প্রযোজনাও করেছেন দীপিকা।



ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়