ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

করোনার কারণে টিভি নাটকের শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০২, ১৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনার কারণে টিভি নাটকের শুটিং বন্ধ

ফাইল ফটো

করোনাভাইরাস সংক্রমণ রোধে টেলিভিশন নাটকের সব ধরনের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গতকাল বুধবার রাত ৮টায় ডিরেক্টরস গিল্ড, শিল্পী সংঘ ও টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের প্রতিনিধিদের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি ইরেশ যাকের বলেন, ‘৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

বর্তমানে বেশ কিছু নাটকের শুটিং ইউনিট ঢাকার বাইরে অবস্থান করছে। এজন্য আগামী ২১ কিংবা ২২ মার্চ থেকে এ সিদ্ধান্ত কার্যকর হতে পারে। তবে আজ বৃহ্স্পতিবার এ বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত জানানো হবে বলেও জানান এই অভিনেতা।

এর আগে করোনাভাইরাস সংক্রমণ রোধে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে সরকার। বন্ধ ঘোষণা করা হয়েছে সকল প্রেক্ষাগৃহও। সেই সঙ্গে সারা দেশে নাট্য প্রদর্শনীসহ নাট্যদলগুলোর বিভিন্ন আয়োজন বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন।

বিশ্বের ১৭৩টি দেশে ছড়িয়ে পড়েছে ভয়াবহ করোনাভাইরাস। এ ভাইরাসে সারা বিশ্বে এখন পর্যন্ত ৮ হাজার ৯৬১ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ২ লাখ ১৯ হাজার ৮৭ জন। গতকাল পর্যন্ত বাংলাদেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ১৪ জন।

 



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়