ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

করোনাভাইরাস: গ্রামবাসীর চাপে হাসপাতালে আব্বাস

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনাভাইরাস: গ্রামবাসীর চাপে হাসপাতালে আব্বাস

করোনাভাইরাস আক্রান্তের লক্ষণ না থাকা সত্ত্বেও গ্রামবাসীর চাপে আব্বাস আলী হাসপাতালে পরীক্ষা করাতে যান। চিকিৎসক তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ পাননি।

আব্বাস আলী টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের দেউলী মধ্যপাড়া গ্রামের শামছুল হকের ছেলে। গত বৃহস্পতিবার তিনি সিঙ্গাপুর থেকে নিজ বাড়িতে আসেন।  

আব্বাস আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখান থেকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে যেতে পরামর্শ দেয়া হয়। রোববার বিকেলে জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ঢাকায় স্থানান্তর করেন।

আব্বাস আলী দেশে আসার পর তিনি করোনাভাইরাসে আক্রান্ত বলে সন্দেহ করতে থাকে স্থানীয়রা। পরে তাদের চাপে রোববার দুপুরে প্রথমে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান। পরে যান টাঙ্গাইল জেনারেল হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক করোনাভাইরাস আক্রান্ত হওয়ার কোনো উপসর্গ দেখতে পাননি। এরপরও তাকে ঢাকায় রেফার্ড করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও ডা. শফিকুল ইসলাম সজিব বলেন, তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ পাওয়া যায়নি। শরীরে জ্বর বা ঠাণ্ডা নেই। তবুও তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জাম বলেন, সিঙ্গাপুর থেকে ফেরার সময় বিমানবন্দরের স্ক্যানারে আব্বাসের শরীরে জ্বরের লক্ষণ পাওয়া যায়নি। এলাকাবাসীদের উদ্বেগের কারণে সমস্যাটা হয়েছে।

এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে জানান তিনি। 


শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়