ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

করোনায় পেছাল রিচার বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৭, ১৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনায় পেছাল রিচার বিয়ে

বলিউডের আলোচিত জুটি রিচা চাড্ডা ও আলী ফজল। আগামী এপ্রিলে বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। তবে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় বিয়ের তারিখ পিছিয়েছেন এই জুটি।

এক বিবৃতিতে তাদের মুখপাত্র বলেন, ‘বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারি আকার ধারণ করায় সার্বিক পরিস্থিতির ব্যাপক পরিবর্তন হয়েছে। এই অবস্থায় আলী ফজল ও রিচা চাড্ডা তাদের বিয়ের অনুষ্ঠান স্থগিত করেছেন, যা ২০২০ সালের শেষ দিকে অনুষ্ঠিত হবে। তারা সবার সুস্থতা কামনা করেছেন এবং নিরাপদে থাকার অনুরোধ জানিয়েছেন। তাদের বন্ধু, পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের কোনো ক্ষতি হোক এই জুটি তা চাইছেন না।’  

অনেকদিন থেকেই প্রেম করছেন রিচা ও আলী। চলতি বছরের শুরুতে তাদের বিয়ের গুঞ্জন শুরু হয়। জানা যায়, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলী। গত ১৫ ফেব্রুয়ারি আদালতে বিয়ের নিবন্ধনের জন্য আবেদন করেন।

এরপর আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেন তারা। এই জুটির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, এপ্রিলের শেষ সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন তারা। এরপর অন্যান্য অনুষ্ঠানিকতা সারবেন।

রিচা-ফজলের প্রেমের সম্পর্ক শুরু ফুকরি সিনেমার সেটে। যদিও তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ পায় ২০১৭ সালে। এরপর থেকে প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়