ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কলকাতার চলচ্চিত্রে তারিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২২, ২৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলকাতার চলচ্চিত্রে তারিন

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। ২০১৩ সালে ‘পিরিত রতন পিরিত ধন’ ও ‘কাজলের দিনরাত্রি’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। এরপর আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

দীর্ঘ বিরতির পর আবার নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তারিন জাহান। তবে ঢাকাই চলচ্চিত্রে নয়, কলকাতার একটি চলচ্চিত্রে অভিনয় করবেন তারিন। ‘এটা আমাদের গল্প’ নামে চলচ্চিত্রটি পরিচালনা করবেন কলকাতার অভিনেত্রী মানসী সিনহা। আগামী ২৬ ফেব্রুয়ারি কলকাতায় চলচ্চিত্রটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ঢাকা ও কলকাতার দুই পরিবারের গল্প নিয়ে গড়ে উঠেছে চলচ্চিত্রটির কাহিনি। তারিন বলেন, ‘গল্পটি কলকাতার হলেও আমার চরিত্র বাংলাদেশি এক মেয়ের। এতে আমার বিপরীতে অভিনয় করবেন দেবদূত ঘোষ। দুই বছর আগে এই অভিনেতার সঙ্গে ভালোবাসা দিবসের একটি নাটকে অভিনয় করেছিলাম।’

আশা ব্যক্ত করে তারিন বলেন, ‘প্রায় দুই মাস আগে থেকে এই চলচ্চিত্রে কাজের বিষয়ে কথাবার্তা হচ্ছিল। গত সপ্তাহে কাজটি চূড়ান্ত হয়েছে। পরিচালক নিজেও একজন সু-অভিনেত্রী। সব মিলিয়ে দারুণ কিছু হতে যাচ্ছে।’

ক্রিয়েটিভ ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ চলচ্চিত্রে আরো অভিনয় করবেন—শাশ্বত চ্যাটার্জি, পূজা কর্মকার, কণিকা ব্যানার্জি, সঞ্জীব শর্মা, খরাজ মুখার্জি প্রমুখ।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়