ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কলেজছাত্রীর বাবার কান ছিঁড়ে নেওয়া বখাটে গ্রেপ্তার

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৭, ২২ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলেজছাত্রীর বাবার কান ছিঁড়ে নেওয়া বখাটে গ্রেপ্তার

হাসপাতালে কান হারানো বাবা

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরার দেবহাটা উপজেলায় কলেজ পড়ুয়া মেয়েকে উত্যক্তে বাধা দেওয়ায় বাবার কান ছিঁড়ে নেওয়া বখাটে আবু জাফরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দেবহাটার সখিপুর এলাকা থেকে শুক্রবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

বখাটে আবু জাফর (২৫) দেবহাটা সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘলঘলিয়া এলাকায় কলেজ ছাত্রীর বাবার কান ছিড়ে নেওয়ার ঘটনা ঘটে।

কান হারানো বাবা আজিজুল ইসলাম খোকন (৪৫) ঘলঘলিয়া গ্রামের বাসিন্দা। বখাটে জাফরও একই গ্রামের রিয়াজুল সরদারের ছেলে।

এদিকে, এমন কান্ড ঘটানোর পরই তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক এএইচ সোহাগ তাকে বহিষ্কার করে দুই সদস্যের তদন্ত টিমও গঠন করেছেন।

ঘটনার তদন্তে উপজেলার পারুলিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মাহি ও সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু রায়হানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন কান হারানো বাবা আজিজুল ইসলাম খোকন জানান, দেবহাটার সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ুয়া তার মেয়েকে জাফর বেশ কিছুদিন ধরেই উত্যক্ত করে আসছিল। জাফরকে তার মেয়েকে উত্যক্ত না করতে ও পিছু না নেওয়ার জন্য বললে সে ক্ষিপ্ত হয়ে ওঠে। বৃহস্পতিবার তার উপর অতর্কিত হামলা চালায়। বাম কানটি দাঁত দিয়ে কামড়ে ছিড়ে নেয়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আবু জাফর পালিয়ে ছিল। শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে সখিপুর এলাকা থেকে জাফরকে গ্রেপ্তার করেছে।



রাইজিংবিডি/ সাতক্ষীরা/২২ জুন ২০১৯/শাহীন গোলদার/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়