ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কাজলের প্রতি করণের ক্ষোভ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ১৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাজলের প্রতি করণের ক্ষোভ

করণ জোহর ও কাজল

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কাজলকে লাকি চার্ম মনে করতেন নির্মাতা করণ জোহর। তার প্রতিটি সিনেমাতেই কোনো না কোনো ভাবে এ অভিনেত্রীকে রাখার চেষ্টা করতেন তিনি। কিন্তু গত বছর তাদের দীর্ঘ ২৫ বছরের বন্ধুত্বের সম্পর্কে ফাটল ধরে।

গত অক্টোবরে বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হয়েছিল করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ও অজয় দেবগনের শিবে সিনেমা। তখন করণের বিরুদ্ধে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার প্রশংসা ও শিবে সিনেমার সমালোচনা করানোর জন্য কামাল রশিদ খানকে ঘুষ দেওয়ার অভিযোগ তোলেন অজয় দেবগন। পরবর্তীতে স্বামীর পক্ষ হয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে টুইট করেন কাজল। এরপরই করণ ও কাজলের বন্ধুত্বে ফাটল ধরে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে করণ জোহরের আত্মজীবনী ‘অ্যান আনসুইটেবল বয়’। সেখানে কাজল ও তার বন্ধুত্বের ফাটল নিয়ে লিখেছেন করণ।

বইটির একটি অংশে তিনি লিখেছেন, ‘আমি তার (কাজল) সঙ্গে কোনো কথা বলতে চাই না কারণ গত ২৫ বছর ধরে তার প্রতি আমার সকল আবেগকে সে নষ্ট করেছে।’

অন্য একটি অংশে তিনি লিখেছেন, ‘তার টুইট এটিই প্রমাণ করে যে, আমি কাউকে ঘুষ দিতে পারি সে এমনটা বিশ্বাস করে। আমি এটাই মনে করেছি। সব শেষ হয়ে গেছে। সে আমার জীবনে কখনই ফিরতে পারবে না। আমি মনে করি, সেও এমনটা চায় না।  আমি তাদের সঙ্গে দলগতভাবে কিছু করতে চাই নি। একমাত্র সে আমার কাছে গুরুত্বপূর্ণ ছিল কিন্তু এখন সেই সম্পর্ক শেষ হয়ে গেছে।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়