ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কাজলের হত্যাকারীদের ফাঁসির দাবি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ২৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাজলের হত্যাকারীদের ফাঁসির দাবি

নিজস্ব প্রতিবেদক : পরিবহন শ্রমিক কাজলের হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়েছে মানবাধিকার বাংলাদেশ নামে একটি সংগঠন।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সংগঠনের পক্ষ থেকে এই দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গত বছরের ২৪ ডিসেম্বর কাজলকে নির্মমভাবে হত্যার পর লাশ গুম করে সুমন, তুহিন, বিপ্লবসহ স্থানীয় সন্ত্রাসীরা। কিন্তু পুলিশ এখনো ময়নাতদন্তের প্রতিবেদন দেয়নি।

তারা বলেন, তারা কাজলকে হারিয়েছেন, তাকে আর ফিরে পাবেন না। কিন্তু এ রকম আর কাউকে হারাতে চান না। হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবি জানান তারা।

মানববন্ধনে কাজলের মা সালমা বেগম বলেন, ‘আমি আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই। প্রধানমন্ত্রীর কাছে আমি আমার ছেলে হত্যার বিচারের আবেদন জানাচ্ছি। কারণ তিনি একজন মা, তিনি আমাদের দুঃখ বুঝবেন।’

তিনি অভিযোগ করে বলেন, ‘ময়নাতদন্তের প্রতিবেদন এখনো দেয়নি পুলিশ, আর আসামিরা আমাদের মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছে।’

মানবাধিকার বাংলাদেশের মহাসচিব ও সাহিত্যিক লায়ন শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, মঞ্জুরুল আলম টিপু, অ্যাডভোকেট ফারুক আহমেদ, কাজলের স্ত্রী ময়না বেগম, চার বছরের মেয়ে মীম, দুই ভাই রকি, শাওন, বোন সুমী বক্তব্য রাখেন।

গত বছরের ২৪ ডিসেম্বর কাজলকে হত্যার পর লাশ গুম করে দুর্বৃত্তরা। ৩ জানুয়ারি কাজলের মা সালমা বেগমের অভিযোগের ভিত্তিতে লাশ উদ্ধার করে পুলিশ। আসামিদের মধ্য থেকে মাত্র দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।



রাইজিংবিডি/ঢাকা/২৭ জানুয়ারি ২০১৭/মামুন খান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়