ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কান্নায় ভেঙে পড়লেন আলিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ২ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কান্নায় ভেঙে পড়লেন আলিয়া (ভিডিও)

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তার বড় বোন শাহিন ভাট যুক্তরাজ্যে পড়াশোনা করছেন। কাজের ফাঁকে যখনই সময় পান, তখনই প্রিয় বোনের কাছে ছুটে যান এই অভিনেত্রী।

শাহিনকে একটু বেশি-ই ভালোবাসেন আলিয়া। এজন্য বোনের বিষয়ে কথা বলতে গেলেই আবেগী হয়ে পড়েন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে বোনকে নিয়ে কথা বলতে গিয়ে কান্না ভেঙে পড়েন আলিয়া।

শাহিন ভাট কয়েক বছর আগে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছিলেন, ১৩ বছর বয়েস থেকে হতাশার বিরুদ্ধে লড়াই করছেন। হতাশা নিয়েই একটি বই লিখছেন তিনি। সম্প্রতি মুম্বাইতে বইটির প্রকাশনা উৎসবের আয়োজন করেন। এতে আলিয়া ভাট উপস্থিত হয়েছিলেন।।

এ সময় এই অভিনেত্রী বলেন, ‘হঠাৎ করেই আমি নার্ভাস বোধ করছি। আমি এতটাই নার্ভাস বোধ করছি যে, যেকোনো মুহূর্তে কেঁদে ফেলতে পারি।’ এ কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন আলিয়া। নিজেকে সামলে নিয়ে আলিয়া ভাট বলেন, ‘আমার বোনকে নিয়ে আমি গর্বিত, আনন্দিত। আমি আমার বোনের সঙ্গে সারাজীবন কাটাতে চাই।’ 

আলিয়ার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন আলিয়া। এটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। প্রযোজনা করছেন করন জোহর। এছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রায় প্রমুখ। আাগমী বছর গ্রীষ্মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani) on Dec 1, 2019 at 7:30am PST




ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়